×

MITHAI: সিড-মিঠাইয়ের জীবনে আসতে চলেছে নতুন সদস্য, ছোট্ট ‘গোপাল’ কে হবে? রইল পরিচয়

দীর্ঘ লিপ নিয়ে সিদ্ধার্থ এবং মিঠাইয়ের জীবনে আসতে চলেছে গোপাল। এমনকি ইতিমধ্যে এই গোপালের খোঁজ চলছে। বেশ কয়েকটি নাম উঠে এসেছে এই চরিত্রের জন্য। এবার অপেক্ষা কাকে বেছে নেন নির্মাতারা। টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। যেখানে সিদ্ধার্থ এবং মিঠাইয়ের রসায়ন চুটিয়ে উপভোগ করেন দর্শকেরা।

এমনকি বারবার টিআরপির দিক দিয়ে শীর্ষস্থান দখল করেছে এই ধারাবাহিক। তবে সেসব এখন অতীত, কারণ সেরা হওয়া তো দূরে থাক প্রথম থেকে পাঁচের মধ্যেও জায়গা করতে পারছে না এই ধারাবাহিক। যদিও এর কারণ হিসেবে বেশ কিছু ব্যাখ্যা তুলে ধরেছেন দর্শকেরা। যার মধ্যে অন্যতম হলো গল্প, এছাড়া এই ধারাবাহিক নিয়ে কোনো প্রমোশন করা হয় না।

অন্যদিকে টিআরপি ধরে রাখতে না পেরে স্লট পরিবর্তন হয়েছে এই ধারাবাহিকের। আগে যেখানে আটটার সময় এই ধারাবাহিক দেখা যেত, এখন সেটা দেখা যায় ছ’টায়। এরই মাঝে আবার শোনা গেল সিদ্ধার্থ এবং মিঠাইয়ের জীবনে আসতে চলেছে নতুন সদস্য। আসলে ধারাবাহিক শেষ হতে খুব বেশি দেরী নেই। তাই একটু বড়সড়ো লিপ নিতে পারে এই ধারাবাহিক।

আর মিঠাইয়ের মা হওয়ার সাথে সাথে গল্প অন্যদিকে মোড় নিতে চলেছে। কারণ, এরপর হয়তো আর দাদু-ঠাম্মিকে দেখা যাবে না। অন্যদিকে তাদের সন্তানের চরিত্রে কে অভিনয় করবেন সেই বিষয়ে একাধিক নাম উঠে এসেছে। যার মধ্যে অন্যতম হলো ‘রাখী-বন্ধন’ ধারাবাহিকের বন্ধন অর্থাৎ সোহম বসু রায় চৌধুরী। যদিও বিষয়টি এখনো ফাইনাল হয়নি।