বিনোদন

কেউ ভালো রাঁধতে পারেন তো কেউ আবার ভালো গাইতে পারেন, শুধু নয় রূপে লক্ষ্মী গুণেও সরস্বতী এই অভিনেত্রীরা

কথাই বলে যে রাধে সে চুলও বাধে.. কিছু মানুষ এরকমই গুনী যারা বিভিন্ন দিকে পারদর্শী হন। অভিনেত্রীদের ক্ষেত্রেও এই কথা কিন্তু অন্যথা নয়। তাদের বিচার সাধারণত অভিনয় দক্ষতা ও আকর্ষণীয় পর্দা উপস্থিতির বিবেচনায় করা হয় কিন্তু অভিনয়ের পাশাপাশি এই শিল্পীরা কিন্তু পড়া থেকে রান্না, নাচ থেকে গান অনেক বিষয়েই বেশ পারদর্শী।

চলুন আজকে টলিপাড়ার এইসব অভিনেত্রীদের কথায় জানাবো যারা রূপে লক্ষ্মী ও গুনে সরস্বতী।

সোহিনী সরকার(Sohini Sarkar: টলিপাড়ার সত‍্যবতী তিনি। ছোটপর্দা থেকে বড় পর্দায় দাপিয়ে কাজ করছেন। বর্তমানে ওয়েব সিরিজেরও অতি পরিচিত মুখ। তার অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে কিছু বলার থাকে না কিন্তু জানেন অভিনয়ের পাশাপাশি রান্নাতেও পারদর্শী এই অভিনেত্রী। এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন অভিনেত্রী নাহলে ভালো রাধুনী হতেন তিনি।

রুকমা রায়(Rooqma Rai): এই মুহূর্তে লালকুঠির অনামিকা সে, পর্দার তার উজ্জ্বল উপস্থিতি সবসময় নজর কাড়ে। সুন্দরী এই অভিনেত্রী একজন ভালো গায়কীও।

সন্দীপ্তা সেন(Sandipta Sen): এককথায় সর্বগুনসম্পনা এই অভিনেত্রী। “টাপুর টুপুর” খ‍্যাত সন্দীপ্তা যেমন অভিনয়ে দক্ষতার প্রমান রেখেছেন, একের পর এক ওয়েব সিরিজে নিজেকে নতুনভাবে মেলে ধরছেন তেমনি নাচেও অসাধারণ তিনি। অভিনয় নাচের পাশাপাশি আবার একজন ভালো ছাত্রীও তিনি। সাইকোলজি নিয়ে পড়াশোনা করা সন্দীপ্তা মেন্টাল কাউন্সেলিংও করতে পারেন।

ঋতাভরী চক্রবর্তী(Ritabhari chakraborty): এই নামটা শুনলেই “ওগো বধূ সুন্দরীর” ললিতার কথা মনে পড়ে যায়। ললিতা-ঈশানের সেই ছিমছাম প্রেম আজো চর্চায়। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমেই ললিতা ওরফে ঋতাভরী হয়ে উঠেছেন টেলিভিশন জগতের মেন্সস্ট্রিমের অভিনেত্রী। তবে অভিনয়ের পাশাপাশি মিনিয়েচার আর্টেও প্রতিভা রয়েছে তার।

মুনমুন সেন (Munmun sen): গ্ল্যামারাস, অসাধারণ ব্যক্তিত্বের অধিকারিনী এই অভিনেত্রী কাঁপিয়েছিলেন বলিউড থেকে টলিউড। বয়স বাড়লেও তার কনভেন্ট স্টাইলের হাবভাব, গ্ল্যামার আজও একইরকম। অভিনয়টা যেমন তিনি অসাধারণভাবে করতেন তেমনি অভিনয়ের পাশাপাশি খুব সুন্দর ছবিও আঁকতেন। অভিনেত্রীর এই প্রতিভা অনেকের অজানা।

Related Articles