×

তু মেরা হিরো, অরুনিতার মতোই বঙ্গতনয়া ‘বিদিপ্তা’র গান শুনে মুগ্ধ হলেন Indian Idol-এর বিচারকরা, দেখুন ভিডিও

জি বাংলা সারেগামাপা (2020-2021) ফাইনালিস্ট ছিলেন বিদিপ্তা

শুরু হয়ে গিয়েছে বহু প্রতীক্ষিত রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল ১৩। গতবারের মতো এইবারেও বেশকয়েকজন বাঙালি কন‍্যা মাতাচ্ছে মঞ্চ। আগেরবার একটুর জন্য বঙ্গকন‍্যা অরুনিতার কাছ থেকে হাতছাড়া হয়েছিল সেরার শিরোপা তবে এবার ইন্ডিয়ান আইডলের মঞ্চে বাঙালি কন‍্যারা যে নিজেদের জমি ছাড়তে নারাজ তা তাদের হাড্ডাহাড্ডি লড়াই প্রমাণ করে দিচ্ছে।

আর তাদের মধ্যে একজন হলেন বিদীপ্তা চক্রবর্তী। জি বাংলা সারেগামাপা (2020-2021) ফাইনালিস্ট ছিলেন বিদিপ্তা। সোদপুরের এই মেয়ের গানের সফর শুরু হয়েছিল মাত্র সাড়ে তিন বছর বয়সে। বর্তমানে মাত্র ১৭ বছর বয়সী এই গায়িকা যে এত পরিণত তা তার গান শুনলেই বোঝা যায়। সম্প্রতি এবারও তার মিষ্টি গলায় মন গললো দর্শকদের।

অডিশন পর্বে প্রথমেই “দিল দিওয়ানা বিন সাজনাকে” গেয়ে দর্শকদের সহ জাজেদের প্রিয় পাত্রী হয়ে উঠেছিলেন। সম্প্রতি আরেক এপিসোড থেকে তার একটি ঝলক সামনে এসেছে যেখানে ফের তাকে দেখা গেল গান গেয়ে দর্শকদের ও জাজেদের মন জয় করে নিতে।

সম্প্রতি ইন্ডিয়ান আইডল ১৩ এর একটি এপিসোড এর একটি মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে যেখানে “তু মেরা হিরো” গানটি সাবলীলভাবে গাইতে দেখা গেল বিদীপ্তাকে। তার সাবলীল উপস্থাপনা গানের সাথে চোখে মুখের এক্সপ্রেশন আর অনবদ্য গায়কী এদিন মন জয় করে নিল উপস্থিত সকলের। মাত্র চার দিন আগে শেয়ার করে নেওয়া ভিডিওটি এই মুহূর্তে মন জয় করে নিচ্ছে সকলের।