×

কুটকাচালি-পরকীয়া নয়, এবার নতুন ভক্তিমূলক ধারাবাহিক নিয়ে আসতে চলেছে সুস্মিতা দে

খবর আগেই এসেছিল অপরাজিতা অপু খ্যাত অপু ওরফে সুস্মিতা নাকি নাগকন‍্যা রূপে নতুন ধারাবাহিকে পা রাখতে চলেছে

বাংলা সিরিয়াল মানেই কুটকাচালি আর পরকীয়া, লড়াকু মেয়ের গল্প দেখাতে না দেখাতেই শুরু হয়ে যায় বিয়ে সংসার..এইসব নিয়ে দর্শকদের অভিযোগ দিন দিন বেড়েই চলেছে। একই ধরনের গল্প দেখতে দেখতে তিতিবিরক্তি সিরিয়ালপ্রেমীরা। তবে এবার এই একঘেয়ে গল্প থেকেই নিস্তার! শাশুড়ি বৌমার চুলোচুলি বা পরকীয়া নয় থাকবে এবার আসছে রহস‍্যের ঘনঘটা।

হ্যাঁ সম্প্রতি এমনি এক নয়া মোড়কের গল্প নিয়ে হাজির হচ্ছে স্টার জলসা(Star Jalsa)। প্রোমোতে দেখা যাচ্ছে জন্ম নিতেই নবজাতকের নাড়ি থেকে বেরিয়ে আসছে আস্ত সাপ! রহস্যের সাথে আধ্যাত্মিকতার মিশেলে তৈরী এই নয়া ধারাবাহিকে উঠে আসতে চলেছে “নাগপঞ্চমী”-এর গল্প।

খবর আগেই এসেছিল অপরাজিতা অপু খ্যাত অপু ওরফে সুস্মিতা(Susmita) নাকি নাগকন‍্যা রূপে নতুন ধারাবাহিকে পা রাখতে চলেছে। তারপর থেকেই নতুন স্বাদের কিছু দেখার জন্য কৌতূহলী হয়ে উঠেছিলেন দর্শকরা। আর সম্প্রতি সেই কৌতুহল আরো বাড়িয়ে দিয়েছে এই প্রোমো। সম্প্রতি স্টার জলসা তরফ থেকে রাজদীপ গুপ্ত(Rajdeep Gupta) এবং সুস্মিতা দে (Susmita Dey) আসন্ন সিরিয়াল “পঞ্চমী”(Panchami) প্রোমো সামনে আনা হয়েছে যার রীতিমত রোমাঞ্চ জাগিয়েছে দর্শক মনে।

প্রমোতে দেখা যাচ্ছে তুমুল ঝড় বৃষ্টির রাতে এক সন্তানসম্ভবা মহিলা শিব মন্দিরের পূজারীর কাছে আসেন সাহায্য প্রার্থনা করতে। প্রসব বেদনায় অস্থির ওই মহিলা মন্দিরের পুরোহিতকে প্রসবের সহায়তা করার অনুরোধ করেন। মহাদেবের কৃপায় কন‍্যাসন্তানের জন্ম দেন তিনি তবে তখনই দেখা যায় সদ‍্যেজাত শিশুর নাভি থেকে বেরিয়ে আসছে সাপ। ভীত হয়ে ওঠেন পুরোহিত।

এরপরেই গল্প এগিয়ে যায় কয়েকবছর। দেখা যায় ওই নাগকন‍্যার অদ্ভুত ক্ষমতা রয়েছে। সে সাপেদের ভাষা বুঝতে পারে, বিপদের কথাও আন্দাজ করতে পারে। কিন্তু সে জানেনা সে কিভাবে এরকম ক্ষমতা অর্জন করলো! কি তার পরিচয়! এভাবেই অতিলৌকিক গল্পের আশ্রয়ে বোনা হয়েছে গল্প। প্রোমো থেকেই বোঝা যাচ্ছে গল্পের পরতে পরতে থাকবে রহস্য। আপাতত ধারাবাহিক শুরু হওয়ার অপেক্ষায় দর্শকরা।