বিনোদন

৪০ পেরিয়েও উপচে পড়ছে ভরা যৌবন, বয়স ধরে রাখতে রোজ এই ছোট্ট কাজ করেন ‘বেবি ডল’ সানি লিওন

নীল দুনিয়া থেকে নাম কাটিয়েছেন অনেক আগেই আর বর্তমানে নিজের যোগ্যতা ও দক্ষতা দিয়েই হয়ে উঠেছেন বলিউডের ডিভা। এই মুহূর্তে বলিউডের অন্যতম সাহসী ও ফিট অভিনেত্রী সানি লিওন বয়স 40এর কাটায় হলেও তাকে দেখলে তা বোঝার জো নেই। বলতে গেলে স্লিম ট্রিম সানি লিওন বলিউডের ধামাকা দিতে সব সময় প্রস্তুত। পূর্বেও লাইলা ও লাইলা গানে দূর্দান্ত শরীরী হিল্লোলে তা প্রমাণ করে দিয়েছেন। কিন্তু এই রূপ যৌবন আর বোল্ডনেস কিকরে ধরে রেখেছেন অভিনেত্রী তা জানেন!

তিন সন্তানের মা হয়েও তার সৌন্দর্য গ্ল্যামার নিয়ে কোন কথাই হয় না। এখনো দারুণ সুন্দরী তিনি। এখনো মনোকিনি কখনো পারদ চড়ান কখনো সালোয়ার কামিজে দেশি গার্ল হয়ে ওঠেন। তিনি আগেও জানিয়েছেন ফিটনেসের এর জন্য কঠোর পরিশ্রম করেন তিনি। তবে রূপের সৌন্দর্যের চাবিকাঠি কি এবার তাই শেয়ার করে নিলেন সানি।

অভিনেত্রী তার শারীরিক সৌন্দর্যকে ধরে রাখতে প্রধান উপকরণ হিসাবে অভিহিত করেছে জলকে। তার মতে শরীর ঠিক রাখার আসল উপকরণ হলো জল। তাই সারাদিনে প্রচুর পরিমাণে জল খেতে হবে। এছাড়াও তেল মশলা জাতীয় খাবার থেকে দূরে থাকতে বলেছেন তিনি।

এবার ত্বকের যত্ন, এরজন্য সানি জানিয়েছেন তিনি বিচার বিবেচনা করেই প্রসাধনী কেনেন। তার ত্বকে যেগুলি উপযুক্ত হবে সেইগুলি বিচার করে তবেই তা ব্যবহার করেন। মুখের ফেসপ্যাক ব্যবহারের ক্ষেত্রেও তিনি যথেষ্ট সচেতন। ত্বকের জন্য উপযুক্ত প্রোডাক্টটি ব্যবহার করার পরামর্শ দিয়েছেন সানি লিওন।