বিনোদন

MITHAI: সিড-মিঠাইয়ের জীবনে নতুন ভিলেন ‘মিস্টার বাজাজ’ আসলে কে? ফাঁস হল পরিচয়

বর্তমানে বাংলা ধারাবাহিকদের জগতে সকলের প্রিয় একটি ধারাবাহিক হলো মিঠাই(Mithai)। সর্বদা দর্শকদের মুখে লেগে থাকে, মিঠাইয়ের নাম। দীর্ঘ সময়কাল ধরে শীর্ষস্থানে থাকা মিঠাই ধারাবাহিকটির টিআরপি অবনতি ঘটায় বেশ চিন্তিত নির্মাতারা। আর সেই কারণে নতুন প্লটে সাজানো হচ্ছে মিঠাই ধারাবাহিককে। আর গল্পের মোর ঘোরাতে বর্তমানে মিঠাই ধারাবাহিকে দেখানো হচ্ছে মিঠাই পেগনেন্ট। মিঠাই ও সিডের জীবনে আসছে নতুন সদস্য। আর এই নিয়ে এই মেতে উঠেছে সারা মোদক পরিবারসহ দর্শকেরা।

তবে নতুন সদস্য আসার পূর্বেই গল্পে নির্মাতারা আনতে চলেছে একটি টুইস্ট। এর মধ্যেই আগমন ঘটবে ভিলেনের। সিড(Sid) ও মিঠাইয়ের(Mithai) জীবনে এই নতুন বিপদ কে, তা জানতে আগ্রহী হয়ে উঠেছেন দর্শকেরা। সিডাই-এর জীবনে যে বড় বিপদ ঘনিয়ে আসছে তা আশঙ্কা করছেন দর্শকেরা। তবে কি নাম এই বিপদের চলুন জেনে নিই।

মিঠাই ধারাবাহিকে মোদক (Modak) পরিবারের শত্রু আদিত্য আগরওয়াল(Aditya Agarwal)কে সকলে মৃত বলে ভাবলেও, ধারাবাহিকে আগেই আভাস পাওয়া গেছে তিনি মৃত নন। আর তিনি এবার প্লাস্টিক সার্জারির মাধ্যমে আবার কামব্যাক করতে চলেছেন মোদক পরিবারের ক্ষতি করতে। প্লাস্টিক সার্জারি করে রূপ বদলে তার নতুন নামকরণ হয়েছে মিস্টার বাজাজ(Mr.Bajaj)। এই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা শুভজিৎ বন্দ্যোপাধ্যায়কে(Subhojit Bandopadhyay)। বর্তমানে তাকে জগদ্ধাত্রী(Jagadhatri) ধারাবাহিকে একজন ক্রাইম ব্রাঞ্চ অফিসার চরিত্রে দেখা যাচ্ছে। এছাড়াও বেশ কয়েকটি ধারাবাহিককে তাকে অভিনয় করতে দেখা গেছে।

মিঠাই-এর অনুরাগীরা অনেকেই অনুমান করছেন গল্পের মোর কোন দিকে ঘুরতে চলেছে। এই বিষয়ে অনেকের মতে, সিড এবং মিঠাই দুজনেই মারা যাবেন এবং কয়েক বছর এগিয়ে দেখানো হবে তাদের ছেলেকে। আর এখানে ছেলের চরিত্রের মধ্যে দিয়ে আবার কামব্যাক করবেন আদৃত(Adrit)। অন্যদিকে তার প্রেমিকা হিসেবে এন্ট্রি নেবেন সৌমিতৃষা(Soumitrisha) ওরফে মিঠাই(Mithai)। তবে এগুলি সবই অনুরাগীদের কল্পনা মাত্র। আদতে গল্প কোনদিকে মোর নেয়, তা জানতে হলে চোখ রাখতে হবে মিঠাইয়ের পর্দায়। প্রসঙ্গত ১৪ই নভেম্বর থেকে মিঠাই ধারাবাহিকটি দেখানো হবে সন্ধে 6টা থেকে।

Related Articles