×

বাবা-মা বাড়িতে নেই, অন্যদিকে সুযোগ পেয়ে ভুত সেজে ঘুরে বেরাচ্ছে ছোট্ট ইউভান! রাজশ্রী পুত্রর কাণ্ড দেখে হাসির রোল নেটপাড়ায়

বাবা-মা বাড়িতে নেই, অন্যদিকে সুযোগ পেয়ে ভুত সেজে ঘুরে বেরাচ্ছে ছোট্ট ইউভান! টলিপাড়ার অন্যতম চর্চিত জনপ্রিয় সেলিব্রিটি দম্পতি হলেন রাজ-শুভশ্রী(Raj-Subhashree)। বর্তমানে তাদের পুত্র ইউভানকে নিয়েও চর্চার শেষ নেয় টলিপাড়ায়। সকলেই ছোট্ট ইউভানের (Yuvaan) নানা কার্যকলাপ দেখে আনন্দ পান। যার ফলে বাবা মায়ের সাথে সাথে ছোট্ট ইউভানের ফ্যান ফলোয়ার্স সংখ্যাও নেহাত কম নয়। রাজ শুভশ্রী মাঝেমধ্যে তাদের ছোট্ট ইউভানের নানা ছবি ও কান্ড কারখানার ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

কিছুদিন আগে পূজোর সময় ইউভানকে দেখা গেছে ঢাক বাজাতে। আর তাকে ঢাক বাজাতে দেখে দর্শকেরা তা বেশ ভালোভাবেই উপভোগ করেছেন। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়েছে ইউভানের নতুন এক কান্ড। সম্প্রতি তাকে দেখা গেছে ভূতের সাজে। আর ইউভানের এই নতুন দুষ্টুমি দেখে হাসির রোল উঠেছে নেটপাড়ায়।

কয়েকদিন আগেই পালিত হয়েছে হ্যালোইন উৎসব। এই উৎসব অনুসারে সকলে যেকোনো ভৌতিক সিনেমার ভূত চরিত্রে নিজেদেরকে সাজিয়ে তোলেন। আর এই কারণেই ইউভান নিজেকে সাজিয়ে তুলেছিল জনপ্রিয় ব্যাটমান(Batman) চরিত্রে। আর সেই ছবিই ভাইরাল হয়েছে নেট পাড়ায়। তাকে ব্যাটম্যানের চিহ্ন দেওয়া ড্রেস থেকে শুরু করে মুখোশ পরতে দেখা গেছে। আর ইউভানকে এমন ছোট্ট ব্যাটম্যানের চরিত্রে দেখে বেশ উপভোগ করেছেন নেটিজেনরা।

ইউভানের এমন নানা দুষ্টুমির কান্ড দেখে অনেকেই জানতে চান তার দুষ্টুমির কারণ। আর এর উত্তরে শুভশ্রী একটি রিয়েলিটি শো’য়ে জানান তিনি ছোটবেলায় প্রচন্ড দুষ্টু ছিলেন। আর ইউভানও হয়ত তার কাছ থেকেই দুষ্টুমির স্বভাব পেয়েছে। তবে ইউভানের এই দুষ্টু মিষ্টি কান্ডকারখানাগুলি বেশ উপভোগ করেন নেটিজেনেরা।