বিনোদনভাইরাল ভিডিও

শর্ট ড্রেস পরে বান্ধবীদের সঙ্গে উদ্দাম পার্টিতে মাতলেন শুভশ্রী, ভিডিও ভাইরাল হতেই চরম কটাক্ষের শিকার অভিনেত্রী

সম্প্রতি এবার বান্ধবীদের সাথে নেচে সোশ্যাল মিডিয়ার ভাইরাল হলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। এই অভিনেত্রীকে নিয়ে নতুন করে কিছু বলার প্রয়োজন নেই। কারণ, নিত্যদিন কোনো না কোনো কারণে সোশ্যাল মিডিয়ায় চর্চায় উঠে আসেন তিনি। এছাড়া সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় এই অভিনেত্রী।

নিত্যদিন নিজের নানান ছবি ও ভিডিও তিনি ভাগ করে নেন অনুরাগীদের সাথে। সম্প্রতি সেরকমই একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে একটা সবুজ রঙের ওয়েস্টার্ন পোশাক পরে রয়েছেন তিনি। চোখে রয়েছে সানগ্লাস এবং কানে ইয়ার রিং। তার পাশাপাশি বান্ধবীদেরও ওয়েস্টার্ন পোশাকে দেখা গিয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে বান্ধবীদের সাথে হই-হুল্লোড়ে মেতে উঠেছিলেন তিনি। আসলে কিছুদিন আগে যে বান্ধবীর বিয়েতে তাকে দেখা গিয়েছিল সেই বান্ধবীরই ব্যাচেলার পার্টি করতে উপস্থিত হয়েছিলেন সকলে। সেই নাচের ভিডিও প্রকাশ্যে আসতে ভাইরাল হয়ে গিয়েছে ঝড়ের গতিতে।

একইসাথে সেখানে মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন অনুরাগীরা। কেউ কেউ যেমন তার প্রশংসা করেছেন, আবার কেউ কেউ কটাক্ষ করতেও ছাড়েননি। আসলে তাদের মতে বান্ধবীদের সাথে এরকম মাতামাতি করা অশ্লীলতা। যদিও এসব বিষয় নিয়ে কখনোই বিশেষ মাথা ঘামাননা অভিনেত্রী বরং নিজের মতোন বাঁচতে পছন্দ করেন।