বিনোদনভাইরাল ভিডিও

Subhashree: রাজের সঙ্গে তাল মিলিয়ে দুর্দান্ত কায়দায় ঢাক বাজালেন শুভশ্রী, প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা

30 শে সেপ্টেম্বর মুক্তি পেয়েছে শুভশ্রীর অভিনীত "বৌদি ক্যান্টিন" সিনেমা

দু’বছর করোনা পরিস্থিতি মধ্যে দিয়ে যাবার পর এই বছর দুর্গাপুজো নিয়ে উৎসাহের শেষ ছিল না আপামর বাঙালির মধ্যে। তবে এই পুজোর ছোঁয়া লেগেছে টলিপাড়াতেও। আর টলিপাড়ার পুজো মানেই উঠে আসবে নানা সেলিব্রিটির নাম। আজ যাকে নিয়ে কথা বলব তিনি হলেন টলিপাড়ার এক উজ্জ্বল অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তবে এই দুর্গাপূজায় তার অনুরাগীরা অভিনেত্রীর নতুন এক প্রতিভার সন্ধান পেয়েছেন।

সম্প্রতি শুভশ্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে দেখা যাচ্ছে ঢাক বাজাতে। তবে তিনি যে ঢাক বাজাতে বেশ পটু, তা দেখে সকলেই আপ্লুত। অভিনেত্রীর এমন নতুন প্রতিভার সন্ধান পেয়ে তার অনুরাগীদের মধ্যে উত্তেজনার শেষ নেই। ভিডিওটিতে তার সাথে স্বামী রাজ চক্রবর্তীকেও দেখা গেছে একসাথে ঢাক বাজাতে। আর সেই ভিডিও বেশ উপভোগ করেছেন নেটবাসীরা।

এ বছরের দূর্গা পূজা নিয়ে শুভশ্রী জানিয়েছেন, এবছরের পুজো তার কাছে ভীষণভাবে স্পেশাল, কারণ 30 শে সেপ্টেম্বর মুক্তি পেয়েছে তার অভিনীত “বৌদি ক্যান্টিন” সিনেমা। আর সেই নিয়েই অভিনেত্রী আশাবাদী যে বরাবরের মতো দর্শকেরা তাকে এবারেও ভালোবাসায় ভরিয়ে দেবেন। তবে এছাড়াও অভিনেত্রী কিভাবে পুজো কাটাবেন সেই বিষয়ে কি জানিয়েছেন চলুন জেনে নিই।

অভিনেত্রীর এবছরের পুজো প্লান হিসেবে জানিয়েছেন তিনি পরিবারের সঙ্গেই পুজো কাটাতে চান। বাড়িতেই চলবে খাওয়া-দাওয়া, গান-বাজনা। তবে রাজ ও ছোট্ট ইউভানকে নিয়ে ঠাকুরও দেখতে যাবেন শুভশ্রী। সুতরাং পরিবারের সঙ্গেই পুজো কাটাবেন তিনি। তবে, প্রসঙ্গত অভিনেত্রী সত্যিই দারুন ঢাক বাজান। যার ফলে সেই পোষ্টের কমেন্ট বক্স ভরে গেছে অভিনেত্রী বহুল প্রশংসায়।

Related Articles

Back to top button