×

‘বৌদি এটা কি তোমার ছোট ছেলে?’ একরত্তি শিশুকে কোলে নিয়ে ছবি শেয়ার করতেই হাজারো প্রশ্নের মুখে শ্রাবন্তী

পদ্ম শিবিরে পতন,একাধিক বিয়ে,দাম্পত্য ও বিচ্ছেদ-টলিপাড়ার এই সুন্দরী নায়িকার জীবন বিতর্কে জর্জরিত। তবে পেশাগত জীবনের থেকেও ব্যক্তিগত জীবনজনিত কারণে হামেশাই সংবাদপত্রের শিরোনামে থাকেন এই অভিনেত্রী। এবারও অন্যথা হলনা তার। থাই স্লিটেড হট গাউনের ওয়েস্টার্ন লুকে নায়িকার কোলের ছোট্ট শিশুটিকর ঘিরেই উঠলো হাজারো প্রশ্ন! শ্রাবন্তীর কোলে কে এই ছোট্ট শিশু? এই প্রশ্নেই মজেছে সাইবারবাসী।

সম্প্রতি অভিনেত্রীর একগুচ্ছ ওয়েস্টার্ন লুকের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে ওয়েস্টার্ন লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। সাথে এলোমেলো করে বাঁধা চুল ও ন্যুড মেকাপের সাজে অভিনেত্রী হয়ে উঠেছিলেন অনন্যা। তবে এদিন পেজ 3 এর পাতায় অভিনেত্রী লুক এর পাশাপাশি জায়গা করে নিয়েছে অপর একটি প্রশ্ন। শ্রাবন্তী কোলের ছোট্ট শিশুটি কে?

সংবাদমাধ্যমে ভাইরাল হয়েছে শ্রাবন্তীর এই ছবি যেখানে এক ছোট্ট মিষ্টি শিশুকে কোলে নিয়ে পোজ দিতে দেখা যাচ্ছে তাকে। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে শ্রাবন্তী আবার কবে মা হলো? অনেকে আবার প্রশ্ন করেছেন “বৌদি এটা কি তোমার ছোট ছেলে?” যদিও সকল প্রশ্নের উত্তর রয়েছে আমাদের কাছে। ছোট্ট এই শিশুটি শ্রাবন্তীর সন্তানতুল্য হলেও বাচ্চাটি শ্রাবন্তীর নয়।

'বৌদি এটা কি তোমার ছোট ছেলে?' একরত্তি শিশুকে কোলে নিয়ে ছবি শেয়ার করতেই হাজারো প্রশ্নের মুখে শ্রাবন্তী

2016 সালে সাত পাকে বাঁধা পড়েছিল শ্রাবন্তীর দিদি স্মিতা ঘোষ এবং সুজয় ঘোষ। দাম্পত্যের ঠিক পাঁচ বছর পর বিগত বছর সেপ্টেম্বর মাসে তাদের কোল আলো করে আসে এক সন্তান। আর বোনপোর বছরপূর্তিতে এদিন পারিবারিক ঘরোয়া অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সেখানেই বোনপোকে কোলে নিয়ে স্নেহমাখা পোজ দিয়েছিলেন নায়িকা। এদিন ঘরোয়া পার্টিতে উপস্থিত ছিলেন ছেলে অভিমুন্য ও তার গার্লফ্রেন্ড দামিনী। যদিও তাদেরকে ক্যামেরার সামনে দেখা যায়নি। পাশাপাশি ক্যামেরার সামনে ধরা দেননি অভিনেত্রী চর্চিত প্রেমিক অভিমুন্যও!