বিনোদনভাইরাল ভিডিও

মায়াবী আলোয় বাথটবে শরীর এলিয়ে শ্রাবন্তী, অভিনেত্রীর এমন উষ্ণ পোজ হার্টবিট বাড়ালো কামুক ভক্তদের

সম্প্রতি এবার বাথটাব থেকে উষ্ণতা ছড়ালেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। টলিউড ইন্ডাস্ট্রিতে এই অভিনেত্রীর নাম নতুন করে বলার প্রয়োজন পড়ে না। অভিনয়ের জন্য যেমন তিনি পরিচিত তেমনি সমালোচনার জন্য পেয়েছেন ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ তকমা। তবে সেসব সমালোচনাকে কখনোই তোয়াক্কা করেন না তিনি।

বরং নিজের ছন্দে জীবনযাপন করছেন। অন্যদিকে সোশ্যাল মিডিয়াতে ভীষণই সক্রিয় এই অভিনেত্রী। নিত্যদিন সেখানে ভাগ করে নেন নিজের নানান লাস্যময়ী ছবি থেকে শুরু করে ভিডিও। সম্প্রতি সেরকমই একটি ভিডিও তিনি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যেখানে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছেন তিনি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে অর্ধেক জলে পরিপূর্ণ একটি সাদা বাথটাবে দাঁড়িয়ে রয়েছেন তিনি। আর হাতে রয়েছে একটি গোলাপ। যেখানে তার পরনে রয়েছে কালো থাই স্লিটেড ওয়ানপিস পোশাক। একইসাথে মানানসই মেকআপ তাকে ভীষণই সুন্দরী করে তুলেছিল। আসলে ডিসেম্বরের শীতে তার এই লুক উষ্ণতা বাড়িয়ে তুলেছিল বহুমাত্রায়।

তার আবেদনময়ী এক্সপ্রেশন রীতিমতো ঝড় তুলেছে নেটিজেনদের বুকে। তাইতো কেউ কেউ লিখেছেন ‘উষ্ণতার আঁচে পুড়ে যাচ্ছি’। আবার কারো মতে বয়সের উল্টোপথে হেঁটে দিন দিন তার বয়স কমে যাচ্ছে। অনেকে আবার তার প্রেমে পড়ার কথাও বলেছেন। যদিও কটাক্ষ করতেও ছাড়েননি নেটিজেনদের একাংশ। ব্যক্তিগত জীবন নিয়ে আক্রমণ করেছেন ভিডিওটি দেখে।