×

Srabanti Chatterjee: ‘খুব কসরত চলছে চতুর্থ বিয়ের জন্য’, শরীর চর্চার ভিডিও পোস্ট করে ট্রোলের মুখোমুখি হলেন শ্রাবন্তী

বর্তমানে টলিপাড়ায় বিতর্ক এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় একে অপরের সমার্থক হয়ে উঠেছেন। পদ্ম শিবিরে ভরাডুবি ল,বেসামাল রাজনৈতিক এবং ব্যক্তিগত জীবন,একাধিক বিবাহ সবকিছু মিলিয়ে টলিপাড়ার এই অভিনেত্রীর জীবন রীতিমতো বিতর্কে জর্জরিত। তবে নিজেকে ঘিরে বয়ে চলা সমালোচনাকে খুব একটাও আমল দেননি তিনি আর সেই প্রমানই ফের পাওয়া গেল অভিনেত্রীর ভাইরাল হওয়া এক ভিডিওতে!

মধ্যবয়সে এসেও নিজেকে একজন যুবতীর ন্যায় তন্বী হিসেবে ধরে রাখতে সক্ষম হয়েছেন তিনি। তাই অভিনেত্রী যে একজন দুর্দান্ত ফিটনেস ফ্রিক এব্যাপারে কোন সন্দেহ নেই আর নিজের এই ফিটনেসের প্রতি ভালোবাসা থেকেই বারাসাতের মধ্যমগ্রামে খুলে ফেলেছেন একটি জিম। সম্প্রতি সেই জিমেই শরীরচর্চারত অবস্থায় নিজের একটি ভিডিও পোস্ট করার মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় হাস্যরসের কেন্দ্রবিন্দু হয়ে উঠলেন শ্রাবন্তী চ্যাটার্জী।

এদিন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নতুন করে শরীরচর্চা শুরু করার একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে তাকে চার হাত পায়ে হেঁটে বেড়াতে দেখা যায় জিম ফ্লোরে। অভিনেত্রীকে এমন অদ্ভুত শরীরচর্চারত অবস্থায় দেখে রীতিমতো অট্টহাস্যে ফেটে পড়েন সাইবারবাসী। অনেকেই আবার অভিনেত্রীকে প্রশ্ন ছুড়ে দেন এই বিশেষ শরীর চর্চা সম্বন্ধে জানতে চেয়ে।

Srabanti Chatterjee: 'খুব কসরত চলছে চতুর্থ বিয়ের জন্য', শরীর চর্চার ভিডিও পোস্ট করে ট্রোলের মুখোমুখি হলেন শ্রাবন্তী

তবে হাজারো সমালোচনার মাঝে নিজের ভক্তগনকে পাশে পেয়েছেন অভিনেত্রী। মন্তব্যের মাধ্যমে তারা তাদের প্রিয় তারকাকে প্রতিরোধ করে জানিয়েছেন,এই বয়সে এসেও অভিনেত্রী নিজেকে এতটা ফিট রাখতে সক্ষম হয়েছেন। তা কেবল এই শরীরচর্চার জেরেই। অন্যদিকে সামনেই পুজোর মরসুমে অভিনেত্রীরা হাতে রয়েছে একাধিক কাজ। সব মিলিয়ে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর কাছ থেকে আগামীতে আরোও মনোরঞ্জনের আস্বাদ উপহার পেতেই অপেক্ষমান রয়েছেন অনুগামীরা!