বিনোদন

Srabanti: এই বয়সেও এতো সেক্সি! মায়াবী আলোর নীচে বাথটবে শুয়ে গা ভেজালেন শ্রাবন্তী, দেখে ‘হাঁ’ নেটিজেনরা

১৮এর পুত্র সন্তান থাকা সত্ত্বেও শ্রাবন্তী যে তার গ্ল্যামারের দিক থেকে টেক্কা দিতে পারেন ২১ বছরের যুবতীদেরও তা সমালোচকদের ভালোই বুঝিয়ে দিলেন

অসফল দাম্পত্য, পদ্মশিবিরে ভরাডুবি, একাধিক প্রেম- ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই লাইম লাইটে তিনি। ব্যক্তিগত জীবনে প্রচুর বিতর্ক রয়েছে তাকে ঘিরে আর এই কারণেই মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ার নীতি পুলিশদের রোষানলে দগ্ধ হতে হয় তাকে। কিন্তু সমালোচনা যতই থাকুক তার ফিল্মি কেরিয়ার ও সৌন্দর্য এবিষয়ে প্রশ্ন ওঠেইনা।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), ফিল্মি ক্যারিয়ারে যেমন হিট সব মুভি উপহার দিয়েছেন তেমনি সৌন্দর্যর দিক থেকে সমালোচকদেরও ঘায়েল করেন তিনি‌‌। মাঝে স্থূলতার কারণে ট্রোলড হলেও স্বাস্থ্যচর্চা করে বর্তমানে রীতিমত ফিট এ্যন্ড বোল্ড হয়ে উঠেছেন এই টলিকুইন। এবার সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের সাম্প্রতিককালের কিছু বোল্ড ছবি শেয়ার করে রাতের ঘুম উড়ালেন সমালোচক থেকে অনুরাগীদের।

নিয়মত জিমে গিয়ে নিজেকে ফিট রাখছেন অভিনেত্রী আর তার প্রমাণ মিলল এই ছবিতেই। সম্প্রতি স্নানঘরে বাথটবে শুয়েই ফটোশ‍্যুট করেছেন অভিনেত্রী। ভেজা গায়ে লাল আলোয় তার সেই মোহময়ী রূপ দেখে হুশ উড়লো দর্শকদের। তারা চোখের ইশারা যেন তিরবিদ্ধ করলো দর্শকদের মন।

বলাইবাহুল‍্য বর্তমানে আরো হট আরো সেক্সি হয়ে উঠেছেন শ্রাবন্তী। বছর ১৮এর পুত্র সন্তান থাকা সত্ত্বেও তিনি যে তার গ্ল্যামারের দিক থেকে টেক্কা দিতে পারেন ২১ বছরের যুবতীদেরও তা সমালোচকদের ভালোই বুঝিয়ে দিলেন। আর তাইতো টলি সুন্দরীর এহেন লাস‍্যময়ী অবতার দেখে বাকরুদ্ধ হয়ে গেছেন নেটজনগণ।

অন্তত কমেন্ট বক্স সেই প্রমাণই দিচ্ছে। এই যেমন একজন লিখেছেন “সেই লেভেলের হট লাগছে” আবার আরেকজনের মন্তব্য “কী পোজ দিচ্ছো!”আপাতত তার এইছবি ভাইরাল নেই দুনিয়ায়। প্রসঙ্গত এবার কিন্তু অভিনয়েও ফুল ফর্ম ফিরতে চলেছেন তিনি। জানা যাচ্ছে এখন অভিনেত্রীর হাতে রয়েছে ঠাসা কাজ। আপাতত লন্ডন থেকে একটি ছবি শুটিং সেরে ফিরেছেন তিনি।

Related Articles