×

Srabanti Chatterjee: অনবরত ‘বডি শেমিং’, শরীরী মেদ ঝরাতে তৎপর অভিনেত্রী শ্রাবন্তী

এই পোশাকে আপনাকে ঠিক মানাচ্ছে না","মোটা হয়ে যাচ্ছ"-এরূপ নানান কমেন্টে শ্রাবন্তী সোশ্যাল মিডিয়া রীতিমতো নাস্তানাবুদ

গ্ল্যামার জগতে কর্মরত অন্যান্য অভিনেত্রীদের মত তাকেও সোশ্যাল মিডিয়ায় অহরহ বডি শেমিং এর লক্ষ্যবস্তুতে পরিণত হতে হয়। তবে তিনি হলেন গ্ল্যামার জগতের মানুষ,তাই অভিনয়ের প্রয়োজনে মোটা হওয়া কিংবা রোগা হওয়া তার কাছে নস্যি মাত্র। হ্যাঁ,কথা হচ্ছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে। অভিনেত্রীর শেষ মুক্তি “অচেনা উত্তম” ছবির তাগিদে অনেকটাই ওয়েট গেইন করায় বর্তমানে জিমে গিয়ে তন্বী হয়ে ওঠাতেই মনোযোগ দিয়েছেন এই সুন্দরী ললনা।

“এই পোশাকে আপনাকে ঠিক মানাচ্ছে না”,”মোটা হয়ে যাচ্ছ”-এরূপ নানান কমেন্টে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া রীতিমতো নাস্তানাবুদ। তাই সমালোচকদেরকে এক হাত নিতেই এদিন জিমে গিয়ে ঘাম ঝরানোর রিল ভিডিও পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশন ছিল,”মানব প্রাণীর সংযোগ,যোগাযোগ এবং কার্যকারিতা উন্নত করুন।” ভাইরাল এই ভিডিওতে মন দিয়ে জিম করতে দেখা গেল অভিনেত্রীকে। তবে সম্পূর্ণ ভিডিওর সারাংশতে লক্ষ্যবস্তু ছিল নায়িকা কিন্তু দিব্যি ফিট!

জুলাই মাসে মুক্তি পেয়েছে অভিনেত্রীর শেষ মুভি “অচেনা উত্তম” আর সেখানে মহানায়ক উত্তম কুমারের স্ত্রী গৌরী দেবীর ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। চরিত্রের তাগিদেই বেশ কয়েক কেজি ওয়েট গেইন করতে হয়েছিল তাকে আর যা রীতিমতো নজরে পড়ছিল দর্শকদের। সেই কারণেই সমালোচকদের কড়া জবাব দিতে টলি কুইন শ্রাবন্তী এদিন নিজের ইনস্টাগ্রাম পোষ্টের মাধ্যমে দিলেন একরাশ “ফিটনেস গোল”!

সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত একটিভ এই অভিনেত্রী এদিন শুধু “ফিটনেস গোল” দিয়েই ক্ষান্ত হননি। দিন কয়েক আগে গণেশ চতুর্থী উদযাপনের ছবি ও পুত্র ও তার প্রেমিকাকে নিয়ে থাইল্যান্ড ঘুরতে যাওয়ার ছবিও পোস্ট করে দর্শকদের চমকে দিয়েছিলেন। সম্প্রতি বাংলাদেশি পরিচালক আহমেদ রনির “বিক্ষোভ” ছবির অভিনয় মুক্তি পেয়েছে কাঁটাতারের বেড়া পেরিয়ে বাংলাদেশে। বাংলাদেশী নায়ক শান্ত খানের বিপরীতে নায়িকার অভিনয় বেশ মনে ধরেছে বর্ডার পরের দর্শকদের!