বিনোদন

সৌন্দর্যের নিরিখে শ্রাবন্তীকেও টেক্কা দেবেন দিদি স্মিতা, ছবি দেখলে ‘হাঁ’ হয়ে যাবেন

তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তবে তার ছাপ পড়তে দেন না অভিনয় জীবনে। একদিকে যেমন চুটিয়ে অভিনয় করছেন তেমনি অপরদিকে তাকে নিয়ে সমালোচকমহলে ফিসফিসানি জারি। তিন নম্বর বিয়ে থেকে চতুর্থ প্রেম সব নিয়েই তর্জায় আসছেন তিনি। সম্প্রতি ফের ব্যক্তিগত জীবন নিয়ে আরো একবার শিরোনামে টলিপাড়ার অন‍্যতম অভিনেত্রী শ্রাবন্তী।

তবে এবার আর প্রেমজড়িত ঘটনা বা সম্পর্কের টানাপোড়েনর জন্য না তার নাম সামনে এসেছে তার দিদির জন‍্য। বলা ভালো ভাইরালের তালিকায় এখন নাম করে নিয়েছে তারই দিদি। শ্রাবন্তীর সৌন্দর্য নিয়ে কোন কথা হয় না। এক ছেলের মা হয়েও এখনো সমান সুন্দরী তিনি। টলিপাড়ার মিষ্টি মেয়ে একথা বললে অত‍্যুক্তি হয়না। কিন্তু জানেন তার দিদিও কিন্তু রূপের দিক থেকে কম সুন্দরী নন। বরং এক পলক দেখলে দুজনকে গুলিও ফেলতে পারেন আপনি।

সম্প্রতি দুই বোনকে সোশ্যাল মিডিয়ায় দেখা মিলেছে। নিজের instagram থেকে একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রীর শ্রাবন্তী চ্যাটার্জী যেখানে তাকে দেখা যাচ্ছে তারই দিদি স্মিতা ঘোষের সাথে। আপাতত সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। শ্রাবন্তীর বদলে তার দিদিকে নিয়ে চলছে চর্চা।

এদিন দুজনেই ছিলেন ওয়েস্টার্ন পোশাকে। শ্রাবন্তীর পরনে ছিল ওয়ান পিস অপরদিকে দিদির পরনে ছিল সাদাকালো ডিজাইনার টপ। হালকা মেকআপ, হাইলাইটেট চুলে কিছু কম স্টাইলিস না শ্রাবন্তীর দিদি। শ্রাবন্তীর সৌন্দর্যের প্রশংসা তো করেছেন অনেক নেটনাগরিক তবে তার সাথেই প্রশংসিত হয়েছে তার দিদির সৌন্দর্য।

তবে জানলে অবাক হবেন তার দিদিও কিন্তু রূপোলি পর্দার মানুষ। বেশ কিছু টিভি সিরিয়ালে অভিনয় করেছেন স্মিতা। ২০১৬ সালে টলিউড অভিনেতা সুজয় ঘোষের সাথে সাত পাকে বাঁধা পড়েন শ্রাবন্তীর দিদি স্মিতা। বর্তমানে যদিও কেবল সংসারেই মন দিয়েছেন।