×

গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি শিল্পা শেট্টি! একি অবস্থা অভিনেত্রীর

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শিল্পা শেট্টি। একচেটিয়া দক্ষতার সাথে বলিউডে দাপিয়ে অভিনয় করে চলেছেন তিনি। তার খ্যাতি দেশ ছাড়িয়ে সুদূর বিদেশেও। বর্তমানে তাকে খুব একটা সিনেমার পর্দায় দেখা না গেলেও, বেশ কয়েকটি রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখতে পাওয়া যায় তাকে। এছাড়াও ফিটনেস ফ্রিক শিল্পা শেট্টিকে মাঝে মধ্যেই দেখা যায় শরীরচর্চা করতে। তিনি এমন এক অভিনেত্রী যাকে দেখে এখনও বয়স আন্দাজ করা কঠিন।

মাঝেমধ্যে তাকে নিয়ে নানা চর্চা ওঠে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়াতে বেশ এক্টিভ তিনি। মাঝেমধ্যে তাকে ফটোশুটের নানা ছবি, পরিবার ও যোগা নিয়ে নানা রকম পোস্ট শেয়ার করতে দেখা যায়। যা নিয়ে মাঝেমধ্যেই চর্চাই উঠে আসেন তিনি। তবে বেশ কিছুদিন আগে স্বামী রাজ কুন্দ্রার পর্ণকান্ডে নাম জড়িয়ে বেশ সমালোচনার মুখে পড়েছিলেন অভিনেত্রী। যার ফলে বেশকিছু শো থেকে কিছুদিন বিশ্রাম নিয়েছিলেন তিনি। কিন্তু আবার সব কাটিয়ে উঠে স্বাভাবিক স্বাচ্ছন্দে ফিরে এসেছিলেন অভিনেত্রী।

তবে এর মধ্যেই নেমে আসলো অভিনেত্রী জীবনে এক কালো ছায়া। তবে এবার তার জীবনের বিপদ এসেছে তাকে নিয়েই। জানা গেছে অভিনেত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অসুস্থতা এমন পর্যায়ে রয়েছে যে ডাক্তার তাকে একমাস যাবত কমপ্লিট বেডরেষ্টের পরামর্শ দিয়েছেন। ডাক্তারের কথামত তার রেস্ট নেওয়া ছাড়া এখন আর কোনো উপায় নেই।

গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি শিল্পা শেট্টি! একি অবস্থা অভিনেত্রীর

জানা গেছে, তিনি শুটিং করার সময় গুরুতর আঘাত পেয়েছিলেন পায়ে। এত জোরে আঘাত পেয়েছিলেন যে তার বাম পায়ে প্লাস্টার পর্যন্ত করতে হয়েছে। চোট সারানোর জন্য ডাক্তার তাকে একমাস যাবত বেডরেষ্টের পরামর্শ দিয়েছেন। ঠিকমতো হাঁটতেও পারছেন না অভিনেত্রী। ব্যথায় কাবু হয়ে পড়েছেন তিনি। তার এই অসুস্থতার খবর সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথে ছড়িয়ে পড়েছে নিমেষের মধ্যে। তার সকল অনুরাগী তার দ্রুত আরোগ্য কামনা করছেন।