×

সালমান খান নন, এই হ্যান্ডসাম পুরুষের সঙ্গে সময় কাটাচ্ছেন শাহনাজ গিল, প্রকাশ্যে এলো বড় খবর

বলিউড তারকাদের ফ্যান ফলোয়ার্স ছড়িয়ে রয়েছে দেশ থেকে দেশান্তরে! তারা প্রত্যেকেই প্রিয় তারকাদের ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি সম্পর্কে জানতে উদগ্রীব। সেই কারণেই লাইমলাইট হামেশাই আবর্তিত হয় তারকাদের জীবনকে কেন্দ্র করে। ফলতঃ মাঝেমধ্যেই উঠে আসে তাদের জীবনের নানান গোপন তথ্যাদি আর এইবার সংবাদপত্রের পেজ থ্রি এর বিতর্ক থেকে বাদ গেলেন না “পাঞ্জাবের ক্যাটরিনা কাইফ” অর্থাৎ শেহেনাজ গিল!

প্রয়াতঃ সুপারস্টার সিদ্ধার্থ শুক্লার প্রেমিকা হিসেবে বিশেষভাবে পরিচিত তিনি। এছাড়াও তাঁর অসাধারণ সৌন্দর্য এবং কিউট এক্সপ্রেশনের জেরে “পাঞ্জাবের কাটরিনা কাইফ” হিসেবে স্বয়ং সালমান খানের কাছে আখ্যায়িত হয়েছিলেন শাহনাজ। এছাড়াও বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া খুললেই শাহনাজের ফ্যান ফলোয়ার্স সংখ্যা রীতিমতো চোখ ধাঁধিয়ে দেয়।

বিগত বছর সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যুতে ভেঙে পড়েছিল সারা দেশবাসী। মাত্র 40 বছর বয়সে হূদরোগে আক্রান্ত হয়ে পৃথিবী ছেড়ে চলে গিয়েছিলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। তার মৃত্যুতে শাহনাজের গভীরতর শোক প্রকাশ স্তম্ভিত করেছিল সারা নেট দুনিয়াকে। অনেকেই ভেবেছিলেন হয়তো অভিনেত্রী প্রেমিকের শোকে সারাজীবন একাকী কাটিয়ে দেবেন। সিদ্ধার্থ শুক্লার স্মৃতিতেই বেঁচে থাকবেন শাহনাজ গিল।

তবে বছর ঘুরতে না ঘুরতেই বদলে গিয়েছে সম্পর্কের সমীকরণ! জানা যাচ্ছেবলিউডের কিংবদন্তী তারকার সাথে ঘনিষ্ঠ হয়ে উঠছেন শাহনাজ। একে অপরের সাথে রেস্টুরেন্টে যাওয়া থেকে শুরু করে গাড়িতে বসে রিল ভিডিও তৈরি কোন কিছুই বাদ যাচ্ছেনা। ভাবছেন কে এই অভিনেতা? আজ্ঞে,তিনি আর কেউ নন বিখ্যাত ডান্সার কোরিওগ্রাফার রাঘব জুয়াল। “কাভি ঈদ কাভি দিওয়ালি” সিনেমাতে সালমান খানের বিপরীতে এই দুই তারকাকে কাস্টিং করা হয়েছে এবং এরপর থেকেই একে অপরের সাথে ঘনিষ্ঠ হয়ে উঠেছেন তারা। তবে কি সিদ্ধার্থ শুক্লার শোক কাটিয়ে উঠে নতুন মানুষকে নিয়ে নতুন জীবনের প্রারম্ভ করতে চলেছেন শাহনাজ? উত্তর দেবে সময়!

Related Articles