×

VIDEO: টিপ টিপ বারসা পানি, নীলে পুলের ধারে দুর্ধর্ষ শরীরী হিল্লোল শামা সিকান্দারের, দেখে ঘুম উড়েছে পুরুষ ভক্তদের

অঙ্গ ভিজিয়ে সেক্সি মুভসে ‘টিপ টিপ বারসা পানি’ শামা-র। আজকের এই ডিজিটাল যুগে প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করে থাকেন। স্মার্টফোন আমাদের দৈনন্দিন জীবনের চলার পথে অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে গেছে। এছাড়া বর্তমানে প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম মাধ্যম সোশ্যাল মিডিয়া। তাই তো আজকাল সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি প্রত্যেকেই জুড়ে রয়েছেন এই সোশ্যাল মিডিয়ায়।তাছাড়া তারকারা তো সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই ছবি শেয়ার করে তাদের ভক্তদের সাথে যোগাযোগ বজায় রাখেন।

তেমনই একজন তারকা বলিউড জনপ্রিয় অভিনেত্রী শামা সিকান্দার। বর্তমানে তাকে সিনেমায় খুব একটা দেখা না গেলেও সোশ্যাল মিডিয়াতে তাঁর ফ্যান ফলোয়িং নেহাত কম নয়। তিনি সর্বদাই খবরে থাকতে ভালোবাসেন। শামা প্রায় প্রতিনিয়ত তার ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় করতে থাকেন। তিনি সামাজিক মাধ্যমের দ্বারাই তার ভক্তদের সাথে জুড়ে থাকেন। বলা যেতে পারে তিনি তার বোল্ড লুক, কিলার এক্সপ্রেশন দিয়ে ফ্যানদের সম্মোহিত করে রাখেন।

তিনি প্রায়শই রিলস পোস্ট করে থাকেন। সম্প্রতি তেমনি এক রিলসে শামাকে হলুদ রঙের শাড়িতে দেখা গিয়েছে। হালকা মেকআপ এবং খোলা চুলে মাতিয়ে দিয়েছেন নেট জগৎ। শামা সিকান্দারকে ওই নেটের শাড়িতে খুব হট লাগছে। সাথে পড়েছেন ম্যাচিং ব্লাউজ। বৃষ্টিতে তার সাহসী স্টাইল রাতের ঘুম উড়িয়েছে নেটিজেনদের। রিলস টিতে শামা জনপ্রিয় আইটেম সং “টিপ টিপ বারসা পানি” এর সাথে ফাটিয়ে নেচেছেন।

এই রিল ভিডিওটি ইনস্টাগ্রামে ব্যাপক সাড়া ফেলেছে। তার অগুনতি ভক্তরা এই ভিডিওটি দেখেছেন, শেয়ার করেছেন। লাইক দিয়েছেন লাখ লাখ মানুষ। কমেন্ট সেকশনে ঝরে পড়ছে অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসা।