বিনোদন

বলিউডের ‘বাদশা’ হলেও মন্নতে শাশুড়ির হুকুমেই ওঠবোস করেন শাহরুখ খান! গোপন তথ্য ফাঁস করেছেন গৌরী

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির নাম উঠলে যার কথা না বললেই নয় তিনি হলেন সকলের প্রিয় কিং খান শাহরুখ খান(Shahrukh Khan)। যিনি মাথার উপর কোনো গড ফাদারের হাত ছাড়াই বলিউডে নিজের নাম সবার ওপরে খোদায় করেছেন। যদিও স্টাগেলের সেই পথটা খুব একটা সুগম ছিল না, তবুও নিজের অভিনয় দক্ষতা ও কঠোর পরিশ্রমের জেরে আজ তিনি বিশ্বসেরা শাহরুখ খান।

বর্তমানে মুম্বাইয়ের সবচেয়ে বিলাসবহুল জায়গা বান্দার(Bandra) সমুদ্রপাড়ে “মান্নাত(Mannat)”এ তার বাস। মান্নাতকে নিজের করে পেতে তাকে অপেক্ষা করতে হয়েছিল বহুদিন। ক্যারিয়ারের প্রথম দিকে সমুদ্রের পাড়ে একটি বেঞ্চে বসে সর্বদা এই বাড়ির দিকে তাকিয়ে থাকতেন আর মনে মনে চাইতেন বাড়িটিকে নিজের করতে।পকেটশূন্য অবস্থায় সেই স্বপ্ন দেখলেও সেই স্বপ্নকে বাস্তবায়িত করতে পেরেছেন তিনি নিজেই। আর তাই আজও মান্নাতকে নিয়ে বহু কথা শোনা যায় বালিপাড়ায়।

শাহরুখ খান বহু সাক্ষাৎকারে জানিয়েছেন তার স্বপ্নের “মান্নাত” সম্বন্ধে নানা কথা। নেটিজেনেরাও সকলে মুখর হয়ে থাকেন মান্নাতের নানা কথা জানতে। তবে শাহরুখ খানের কথায় মান্নাতকে সাজানোর দায়িত্ব তার ইন্টেরিয়ার ডিজাইনার পত্নী গৌরির(Gouri)। তবে একটি সাক্ষাৎকারে গৌরী জানিয়েছেন, মান্নাতকে সাজানোর দায়িত্ব তার হলেও মান্নাতের আসল বস হলেন তার মা সবিতা ছিব্বর( Sabita Chibbar)।

তবে তিনি মান্নাতে বাস না করলেও মান্নাতের খুঁটিনাটি সমস্ত দায়িত্ব রয়েছে তার উপর।তার হুকুমেই চলে মান্নাত। মান্নাতকে সর্বদা পরিস্কার পরিচ্ছন্ন রাখতে সর্বক্ষণ কর্মচারীদের সঙ্গে কথোপকথন চালান তার মা। এছাড়াও স্বয়ং শাহরুখ খানও তার কথাতে চলেন। গৌরী আরও জানিয়েছেন, শাহরুখ এবং তিনি দুজনেই নিজেদের কাজে ব্যস্ত থাকেন, তাই মান্নাতের দায়িত্ব তার মা’র কাছে থাকায় তিনি নিশ্চিন্ত।

Related Articles