খেলাবিনোদনভাইরাল ভিডিও

সচিন নাকি সইফ, কার মেয়ে হবে এই হ্যান্ডসাম ক্রিকেটারের ‘সারা’ জীবনের সঙ্গী? জল্পনা শুরু নেটমহলে

বর্তমানে ভারতীয় ক্রিকেট দলের এক অতি জনপ্রিয় তরুণ ক্রিকেটার হলেন “শুভমান গিল”। 2021 সালের আইপিএল সময় থেকেই তার নাম বিভিন্নভাবে চর্চায় উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। তবে সম্প্রতি এই ক্রিকেটার জিম্বাবুয়ে সফরের দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সকলের মন জয় করেছেন। জিম্বাবুয়ের বিরুদ্ধে সেঞ্চুরি হাঁকিয়ে সংবাদের শিরোনামে রয়েছেন এখন এই তরুণ ক্রিকেটার। এমনকি শচীন টেন্ডুলকারেরও রেকর্ড ভেঙেছেন তিনি। সবমিলিয়ে শুভমান গিল বর্তমানে বেশ চর্চার মধ্যে রয়েছেন।

তবে এছাড়াও তাকে নিয়ে আরো একটি চর্চা উঠেছে নেট পাড়ায়। 2021 সালের আইপিএলের সময় থেকেই তার সাথে শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার এর নাম জড়িয়েছিল। তাদের দুজনের মধ্যে সম্পর্ক নিয়ে বেশ জল ঘোলা হয়েছিল নেট পাড়ায়। তবে সম্প্রতি শচীন টেন্ডুলকারের রেকর্ড ভাঙায় সেই জল্পনা আবার মাথাচাড়া দিয়ে উঠেছে। জিম্বাবুয়ের বিরুদ্ধে খেলবার পর থেকে বারে বারে সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে শুভময় গিল ও সারার নাম।

তবে এই চর্চাকে আরও উস্কে দিয়েছে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়ানো একটি ছবি। যেখানে শুভময়কে দেখা গেছে সারার সাথে রেস্টুরেন্টে ডিনার করতে। বর্তমানে শুভমান কাউন্টি ক্রিকেট খেলার জন্য ইংল্যান্ডে রয়েছেন। আর সেখানেই একটি রেস্তোরাঁয় তার সাথে দেখা গেল সারাকে। আর এই ছবি পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হবার পরেই সারা সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়েছে জল্পনা।

তবে ছবিতে যে সারাকে দেখা যাচ্ছে তিনি শচীন টেন্ডুলকারের মেয়ে সারা নন, তিনি হলেন সাইফকন্যা অভিনেত্রী সারা আলি খান। তবে রেস্তোরাঁর ছবিটি ইংল্যান্ডের হলেও অনেকে মনে করছেন এটি দুবাইয়ের। তবে একই নাম হবার কারণে অনেকেই মনে করেছিলেন এটি শচীন টেন্ডুলকারের কন্যা, তাই এর ফলে আরো একবার চর্চায় উঠে এসেছিলেন শচীন কন্যা। তাদের মধ্যে সম্পর্কের গুঞ্জন উঠলেও তারা তাদের সম্পর্ক নিয়ে কোনোরকম মুখ খোলেননি। তবে সূত্রানুযায়ী জানা গেছে ইনস্টাগ্রামে দুজনেই দুজনকে আনফলো করেছেন। তাই তাদের সম্পর্কে জল কোনদিকে গড়িয়েছে তা এখনো অজানা।

Related Articles