×

বদ্ধ ঘরে অর্জুন কাপুরের সাথে মালাইকাকে অন্তরঙ্গ অবস্থায় দেখে ফেলেন সালমান খান! রেগে লাল হয়ে এই কাজ করেছিলেন ভাইজান

2018 সালে মালাইকা অরোরা খান এবং অর্জুন কাপুর একে অপরের সাথে সম্পর্কে আবদ্ধ হন

দীর্ঘ দুই দশকেরও বেশি সময় ধরে বলিউডে নিজের শরীরী লাস্য ছড়িয়ে চলেছেন মালাইকা অরোরা খান। 50 ছুঁই ছুঁই অভিনেত্রীর পাগল করা ফিগার এবং ফিটনেসে রীতিমতো বোল্ড আউট হয়েছেন বছর কুড়ির যুবতীরাও। অন্যদিকে প্রায় 5 বছর ধরে বছর দশেকের ছোট অর্জুন কাপুরের সাথে সম্পর্কে রয়েছেন তিনি। অসম বয়স্ক এই প্রেমের কারণে হামেশাই সোশ্যাল মিডিয়ায় চর্চাতে থাকতে দেখা যায় তাকে।

2018 সালে মালাইকা অরোরা খান এবং অর্জুন কাপুর একে অপরের সাথে সম্পর্কে আবদ্ধ হন। এরপূর্বে দীর্ঘ 19 বছরের বিবাহ বন্ধনে সালমান খানের ভাই আরবাজ খানের সাথে আবদ্ধ ছিলেন মালাইকা। তাদের এক 18 বছরের সন্তান রয়েছে। তবে আজ পাঁচ বছরেরও বেশি সময় একে অপরের থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছেন তারা। তবে আপনি কি জানেন ঠিক কি কারণে তাদের পথ আলাদা হয়ে গিয়েছে?

জানা যায়,আরবাজ খানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ থাকাকালীন সালমান খানের বাড়িতে হামেশাই অর্জুন কাপুরের আনাগোনা লেগে থাকত। তবে সেই সময় মালাইকার সঙ্গে নয় বরং সালমান খানের বোন অর্পিতা খানের সাথে দেখা করার জন্য সালমানের বাড়িতে হামেশাই যাতায়াত করতেন অর্জুন। তবে পরবর্তীতে এই ঘটনার মোড় অন্যদিকে ঘুরে যায়।

একদা মালাইকার সাথে ঘনিষ্ঠ হতে শুরু করেন অর্জুন। এমনকি বদ্ধ ঘরে অর্জুনের সাথে মালাইকাকে একত্রে অন্তরঙ্গ অবস্থায় দেখে ফেলেন সালমান। যা দেখে তিনি অত্যন্ত রাগান্বিত হয়ে পড়েন ও পরবর্তীতে এই কারণেই মালাইকা এবং আরবাজের বিবাহিত সম্পর্কে চিড় ধরে এবং পরবর্তীতে যা বিচ্ছেদে রূপ নেয়। অবশ্য বর্তমানে আরে আরবাজ এবং মালাইকা দুজনই নিজেদের প্রেম জীবন নিয়ে ব্যস্ত রয়েছেন।