বিনোদন

ঐন্দ্রিলার মৃত্যুশোক কাটিয়ে ফের পর্দায় কামব্যাক সব্যসাচীর, কোন চরিত্রে দেখা মিলবে অভিনেতার?

প্রায় এক মাস পার হয়ে গেছে প্রেমিকাকে হারিয়েছেন সব্যসাচী। তিনি নিশ্চিত ছিলেন যে ঐন্দ্রিলা ফিরবেই কিন্তু হিসেব মেলেনি। ব্রেনস্ট্রোক তার প্রেমিকা ঐন্দ্রিলা শর্মাকে না ফেরার দেশে নিয়ে গেছে। শ্মশানের প্রেমিকার পায়ে চুম্বনে ভরিয়ে তাকে বিদায় জানিয়েছিলেন সব্যসাচী কিন্তু ভালোবাসার মানুষকে হারিয়ে তারপর থেকেই একেবারেই নিশ্চুপ ছিলেন অভিনেতা। দর্শকদের মনে প্রশ্ন ছিল কেমন আছেন সব‍্যদা!

এবার তাদের জন্যই নতুন খবর ফের নাকি কাজে ফিরতে চলেছেন অভিনেতা!ঐন্দ্রিলা চলে যাওয়ার পর থেকেই জনসম্মুখে আসতে দেখা যায়নি তাকে। সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে আগেই সরিয়ে নিয়েছিলেন। তবে জানা যাচ্ছে নিজেকে কিছুটা সামলে নিয়ে কাজের ফিরতে চলেছেন অভিনেতা, নেপথ্যে স্টার জলসার এক ধারাবাহিক।

বাংলা টেলিভিশনে এখন নতুন নতুন ধারাবাহিকের আনাগোনা। ইতিমধ্যে খবর খুব শীঘ্র আরো কয়েকটি ধারাবাহিক লঞ্চ করতে চলেছে স্টার জলসা। আর সেই তালিকায় রয়েছে শ্যামা সংগীত গায়ক সাধক রামপ্রসাদের জীবনী। খবর সেই ধারাবাহিকের সাধক রামপ্রসাদের চরিত্রে দেখা যেতে পারে সব‍্যসাচীকে। তথ্যসূত্র বলছে সব্যসাচীর নিকটে গেছে রামপ্রসাদ ধারাবাহিকের মুখ্য চরিত্রের প্রস্তাব।

এর আগেও “মহাপীঠ তারাপীঠ” ধারাবাহিকের বামাক্ষ্যাপা চরিত্রে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছিলেন তিনি। তাই আসন্ন এই ধারাবাহিকে যদি তাকে দেখা যায় তাহলে যে তা অসাধারণ হতে চলেছে তা আশা করা যায়। কিন্তু এখনো পর্যন্ত সব্যসাচীর তরফে বিষয়টিকে মান্যতা দেওয়া হয়নি। এই মুহূর্তে সব‍্যসাচীর অনুরাগীদের অপেক্ষা দ্বিগুণ। বিচ্ছেদ ব‍্যাথা সঙ্গে নিয়েই স্বাভাবিক ছন্দে ফিরুক অভিনেতা এমনটাই আশা দর্শকদের।