বিনোদন

যেকোনো উপায়ে অজয় দেবগণকে বিয়ে করতে চেয়েছিলেন রবীনা ট্যান্ডন, আজও এই কারণে কষ্ট পান অভিনেত্রী!

যেকোনো উপায়ে অজয় দেবগণকে বিয়ে করতে চেয়েছিলেন রবীনা ট্যান্ডন, আজও কষ্ট পান অভিনেত্রী। গ্লামার্ড ওয়ার্ল্ড মানেই সেলিব্রিটিদের ঘিরে একাধিক চর্চা। তেমনি বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক সেলিব্রিটিদের নিয়ে নানারকম চর্চা রয়েছে নেট পাড়ায়। তাদের ব্যক্তিগত জীবনের নানা জানা-অজানা কথা উঠে আসে এই নেটপাড়ায়। সেলিব্রিটিদের নিয়ে রুপালি পর্দার বাইরে নানা চর্চা বালিপাড়ার অন্যতম চর্চার বিষয়। বলিপাড়ার অন্যতম জনপ্রিয় এক অভিনেতা হলেন অজয় দেবগন (Ajay Devgn)। বর্তমানে অজয় দেবগন ও কাজল(Kajol) সুখী দাম্পত্যের উদাহরণ হলেও তাদের ব্যক্তিগত জীবন নিয়ে একাধিক কথা শোনা যায় নেটপাড়ায়।

তৎকালীন সময়ে অজয় দেবগনের সঙ্গে বহু অভিনেত্রীর নাম জড়িয়েছে। তবে সম্প্রতি অজয় দেবগনের সঙ্গে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রবীনা ট্যান্ডনের(Raveena Tandon ) সম্পর্কের কথা উঠে এসেছে। জানা যায়, তৎকালীন সময়ে রবিনা ট্যান্ডন ও অজয় দেবগন মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল। তবে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। কিছুদিনের মধ্যেই তাদের সম্পর্কে বেজে ওঠেছিল বিচ্ছেদের সুর। তবে বর্তমানে অভিনেতার মুখ পর্যন্ত দেখতে চান না রবীনা।

সেই সময়ে রবীনা ট্যান্ডন ও অজয় দেবগনের প্রেম চর্চা ছিল বলিপাড়ার অন্যতম চর্চার বিষয়। এমনকি শোনা যায়, তাদের সম্পর্ককে বিবাহ পর্যন্ত এগিয়ে নিয়ে যেতে চেয়েছিলেন তারা, কিন্তু এসবের মাঝে তাদের সম্পর্কে ঘটে তৃতীয় ব্যক্তির আগমন। যার ফলে তাদের সম্পর্কে বিচ্ছেদ ঘটে। আর এই তৃতীয় ব্যক্তিটি হলেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী করিশ্মা কাপুর (Karisma Kapoor)।

অন্যদিকে তাদের বিচ্ছেদের পর রবীনা দাবি করেন, তার কাছে অজয় দেবগনের দেওয়া একাধিক প্রেমপত্র রয়েছে। আর এই বিষয়ে অজয় দেবগনকে প্রশ্ন করা হলে তিনি এসব ভুল বলে উড়িয়ে দেন। তবে এই কথা রবীনা ট্যান্ডন শোনার পর জানান যে, তার কাছে এখনো পর্যন্ত সেসমস্ত চিঠি আছে। কিন্তু কখনোই তিনি সেগুলি সবার সামনে আনেননি। শোনা যায়, অজয় দেবগনের রবীনা ট্যান্ডনকে কিছু বাজে কথা বলেছিলেন, যার কারণে তারপর থেকে রবীনা ট্যান্ডনকে, অজয় দেবগনের সাথে দেখা যায়নি। এমনকি তার মুখও দেখতে পছন্দ করেন না অভিনেত্রী।

Related Articles