বিনোদন

বিয়ে না হওয়ার সত্ত্বেও কার সন্তানের মা হলেন ‘ন্যাশনাল ক্রাশ’ রশ্মিকা? আজও এই আফসোস তাড়া করে বেড়াচ্ছে অভিনেত্রীকে

প্রথম জীবনে মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করলেও বর্তমানে অভিনয় জগতে নিজের জায়গা পাকাপোক্ত করে ফেলেছেন রশ্মিকা

পরিস্থিতির চাপে পড়ে ‘সন্তান’কে সময় দিতে পারছেন না দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মন্দনা(Rashmika Mandana)এই আফসোসই তাড়িয়ে বেড়াচ্ছে তাকে। কি অবাক হচ্ছেন তো? ভাবছেন সাম্প্রতিক সময়ের ‘ন্যাশনাল ক্র্যাশ’ কবেই বা বিবাহবন্ধনে আবদ্ধ হলেন,কবে আবার সন্তানের জন্ম দিলেন? আসুন তাহলে সম্পূর্ণ বিষয়টি খোলসা করেই বলা যাক। বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন রশ্মিকা।

মাত্র কয়েকটা সিনেমা করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন তিনি। আসলে তার এক্সপ্রেশন এবং অভিনয়ের দক্ষতা মুগ্ধ করেছে সকলকে। প্রথম জীবনে মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করলেও বর্তমানে অভিনয় জগতে নিজের জায়গা পাকাপোক্ত করে ফেলেছেন তিনি। এমনকি থেমে থাকেননি কেবল দক্ষিণের ইন্ডাস্ট্রিতে,ইতিমধ্যেই তিনি পৌঁছে গিয়েছেন বলিউডেও।

তবে এই নাম,যশ,খ্যাতির মাঝেও রয়ে গিয়েছে আফসোস। কারণ,সন্তানসম ছোট বোনকে সময় দিতে পারছেন না তিনি। তাইতো সবসময়ই বোনকে মিস করেন এই অভিনেত্রী। ছোটবেলায় তার সময় কেটেছে হোস্টেলে। এরপর বোন জন্মানোর পর তার উপর অনেকটাই দায়িত্ব এসে পড়ে। তাকে খাওয়ানো,ঘুম পাড়ানো থেকে শুরু করে ডাইপারও পরিবর্তন করে দিতেন তিনি।

তবে এখন কাজের সূত্রে দূরে থাকতে হয় তাকে। তাই বোনের বড়ো হওয়া দেখতে পাচ্ছেন না তিনি। তার মতে,’আমিই ওর স্নান,খাওয়া,ঘুম সবটাই করিয়ে দিতাম। এক কথায় বলতে গেলে আমি ওর দ্বিতীয় মা ছিলাম। তবে এখন ওর থেকে অনেকটাই দূরে চলে এসেছি। একটু একটু করে বেড়ে উঠছে কিন্তু আমি পাশে থাকতে পারছি না। খুব কষ্ট হয়,তবে দর্শকদের ভালোবাসার জন্য এই পরিস্থিতির সাথেও মানিয়ে নিয়েছি।’

Related Articles