বিনোদনভাইরাল ভিডিও

Ranu Mondal: টুকটুকে লাল শাড়িতে অসাধারন হিন্দি গান গেয়ে ফের ভাইরাল বিখ্যাত রানু মন্ডল, রইল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় আবারো ভাইরাল রানু মন্ডল। একসময় এই সোশ্যাল মিডিয়ার দৌলতেই রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছিলেন রানাঘাটের রানু মন্ডল। রানাঘাট স্টেশন থেকে সোজা পৌঁছে গিয়েছিলেন মুম্বাইতে। ইতিমধ্যে গান গেয়েছেন মুম্বাইয়ের জনপ্রিয় সঙ্গীত শিল্পী হিমেশ রেশমিয়ার সাথে। তবে যেই দ্রুত গতিতে নাম যশ অর্জন করেছিলেন সেই দ্রুতগতিতেই আবার ধীরে ধীরে হারিয়ে গিয়েছেন রানু মন্ডল। তবে মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় চোখে পড়ে তার বিভিন্ন কর্মকাণ্ড। ঠিক যেমন আবার একটি গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন তিনি।

‘Kiya Hua Tera Wada’ গানটি গেয়ে আবারো সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের নজর কাড়লেন রানাঘাটের রানু মন্ডল। সম্প্রতি ‘Bong Teenagers’ নামের একটি ইনস্টাগ্রাম (Instragram) হ্যান্ডেল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওটি শেয়ার করতে না করতেই মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটিতে দেখা যাচ্ছে রানু মন্ডলের পরণে রয়েছে লাল রঙের চিকনের কাজ করা একটি শাড়ি। সঙ্গে ম্যাচিং ব্লাউজ। ঘরের দাওয়ার সামনে বসে মনের আনন্দে গান গাইছেন তিনি।

একসময় রানাঘাট স্টেশনবাসীদের সাথে দিন কাটতো রানু মন্ডলের, তবে গলায় ছিল অসাধারণ সুর। একসময় অতীন্দ্র নামের এক ইন্টারনেট ইউজারের হাত ধরে সোশ্যাল মিডিয়ায় আত্মপ্রকাশ হয় রানু মন্ডলের। এরপর মুম্বাইয়ে স্টুডিওতে পা রাখেন রানাঘাট স্টেশনের সেই ভবঘুরে রানু মন্ডল। হিমেশ রেশামিয়া সাথে ‘তেরি মেরি’ গানটি গেয়ে রীতিমতন সাড়া ফেলে দিয়েছিলেন তিনি। যদিও এরপর নিজের সমস্ত নাম খ্যাতি ধরে রাখতে পারেনি রানু। হারিয়ে ফেলেন সমস্ত জনপ্রিয়তা।

এখন আর কোন গানের রেকর্ডিং থাকেনা রানু মন্ডলের, শুধু কেবল কখনো কখনো কোনো ইনস্টাগ্রাম পেজ বা ইউটিউব ভিডিওর মাধ্যমে ভাইরাল হয় রানু মন্ডলের গান। সম্প্রতি যেমন তার এই গানটি প্রকাশ্যে আসার পর মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে। উল্লেখ্য, রানু মন্ডলের জীবন নিয়েই এবার তৈরি হতে চলেছে সিনেমা। পরিচালক ঋষিকেশ মন্ডলের পরিচালনায় তৈরি হচ্ছে সিনেমাটি। রানু মন্ডলের চরিত্রে এই সিনেমায় অভিনয় করতে চলেছেন ইশিকা দে। একসময় সোশ্যাল মিডিয়ায় পরিচিতি পাওয়া রানাঘাটের রানু মন্ডলের জীবন কাহিনী নিয়েই গড়ে উঠবে এই সিনেমা।

Tags

Related Articles

Close