বিনোদন

Ranbir: ঘরে লক্ষ্মীর আগমন, প্রথমবার মেয়েকে কোলে নিয়ে অঝোরে কেঁদে ভাসালেন ‘পাপা’ রণবীর

রবিবার দুপুরে মুম্বাইয়ের এইচএন রিলাইন্স হাসপাতালে কন‍্যাসন্তানের জন্ম দিয়েছে আলিয়া

অবশেষে সেই বহু প্রতীক্ষিত মুহূর্ত..আলিয়ার (Alia Bhatt) কোল আলো করে এসেছে “জুনিয়ার আলিয়া‌”। সম্প্রতি দুই থেকে তিন হলেন বলিউডের অন‍্যতম পাওয়ার কাপল রনবীর-আলিয়া(Ranbir-Alia)। রবিবার পৃথিবীর আলো দেখেছেন তাদের কন্যাসন্তান‌‌। বর্তমানে প্রাউড ড‍্যাডি ও মাম্মি তারা। জীবনের সেরা সুখ অনুভব করতে পেরে আপ্লুত ব্রহ্মাস্ত্র খ‍্যাত জুটি। আপাতত সেই খুশির জোয়ারেই গা ভাসিয়েছেন দুই পরিবার। খুশিতে আত্মহারা দর্শকমহলও। তবে তারমাঝেই আবেগে কেঁদে ফেললেন অভিনেতা।

রবিবার দুপুরে মুম্বাইয়ের এইচএন রিলাইন্স হাসপাতালে কন‍্যাসন্তানের জন্ম দিয়েছে আলিয়া। মা হবার অনুভূতিটাই যে আলাদা তা প্রতি মুহূর্তে উপলদ্ধি করছেন। তবে বাদ নেই নিউ ড‍্যাডি, আবেগের বানভাসি কাপুর সন্তানের মনেও। আবেগ লুকিয়ে রাখেন রনবীর এমন অভিযোগ নতুন নয়; তবে বাবা হতেই সেই নিয়মের ওলটপালট, হাপুস নয়নে কেদে উঠেছেন তিনি।

মুম্বাইয়ের একাধিক সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী রাজকন্যাকে কোলে নেওয়ার পরই আবেগী হয়ে উঠেছেন বাবা। এমনকি মেয়েক কোলে নিতেই চোখের জল ধরে রাখতে না পেরে ঝরঝরিয়ে কেঁদে ফেলেছেন রণবীর। মেয়েকে পেয়ে উত্তেজনা আর আনন্দের বসে দুচোখের জল যেন থামছে না রনবীরের। তবে রণবীরকে কাঁদতে দেখে আবেগপ্রবণ হয়ে উঠেছেন নতুন মা আলিয়াও। তিনজনের খুশির মুহূর্ত চাক্ষুষ করে আবেগঘন পরিবারের সদস্যরাও।

প্রসঙ্গত নতুন অতিথির আগমনে এখন উৎসবের আমেজ চলছে কাপুর পরিবারে। সেই সঙ্গে ইন্ডাস্ট্রির তারকারাও শুভেচ্ছা জানাচ্ছেন তারকা দম্পতিকে। নাতনি হওয়ার প্রসঙ্গে দাদু মহেশ ভাটের(Mahesh Bhatt) বক্তব্য ” নতুন সূর্যোদয়।” আপাতত পরিবার থেকে ভক্তমহল জুড়ে খুশির বন‍্যা।

Related Articles