×

বিদেশের মাটিতেও ‘খেলা হবে’ প্রচার রাজ-শুভশ্রীর! ফের নেটিজেনদের কটাক্ষের শিকার রাজ ঘরণী

গোলপোস্টে হেলান দিয়ে ব্লেজার পরিহিতা শুভশ্রী দিয়েছেন swagger পোজ।

ছোট্ট ইউভানের দুই বছরের জন্মদিন উপলক্ষে ইউরোপ সফরে বেরিয়ে পড়েছেন রাজ-শুভশ্রী! প্রথমে সুইজারল্যান্ডে ছেলের জন্মদিন পালন করে প্রেমের শহর প্যারিসে গিয়ে একে অপরের মধ্যে নিমগ্ন হয়েছেন এই তারকা দম্পতি। জন্মদিন ও প্রেমের আবহের মধ্যেও রাজনীতি ভোলেননি শুভশ্রী গাঙ্গুলী। প্যারিসের গোলপোস্টে দাঁড়িয়ে ফুটবল হাতে দিয়েছেন “খেলা হবে” স্লোগান!

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একগুচ্ছ ভ্রমণবিলাসের ছবি শেয়ার করতে দেখা গিয়েছে শুভশ্রী এবং রাজ চক্রবর্তীকেম যেখানে কখনো সুইজারল্যান্ডে বরফের চাদরে একে অপরের মধ্যে লীন হয়েছেন সপরিবারে আবার কখনো আইফেল টাওয়ারের সামনে বসে আভিজাত্য পোশাকে ধরা দিয়েছেন অভিনেত্রী। তবে সবকিছু ছাড়িয়ে রয়েছে একটি ফটো যেখানে গোলপোস্টে হেলান দিয়ে ব্লেজার পরিহিতা নায়িকা দিয়েছেন “swagger” পোজ।

ভাইরাল এই ছবিতে অভিনেত্রীর পরনে ছিল সাদা টপ এবং কমলা প্যান্ট সাথে হলুদ রঙের ব্লেজার। গোলপোস্টে হেলান দিয়ে হাতে ফুটবল ধরে অভিনেত্রী এদিন পোজ দিয়েছেন ফুল সোয়াগে। সোশ্যাল মিডিয়ায় ছবিটি পোস্ট করে এদিন ক্যাপশন দিয়েছেন,”এসো খেলা হবে”! স্বাভাবিকভাবে বিদেশে বেড়াতে গিয়েও তৃণমূল বিধায়ক ঘরনীর এই প্রচারকার্য দেখে সমালোচকরা সমালোচনা করতে ভোলেননি।

যদিও সমালোচকদের সমালোচনাকে তুড়ি মেরে উড়িয়ে কখনো ডিওর আবার কখনো লুই ভুটনের সামনে দাঁড়িয়ে পোজ দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এককথায় ইউরোপ ছেড়ে চলে এসে কর্মব্যস্ততাময় জীবনে অনুপ্রবেশের আগে নবদম্পতি এবং তাদের একমাত্র সন্তানকে নিয়ে কোয়ালিটি ফ্যামিলি টাইম কাটাচ্ছেন সে কথা বলার অপেক্ষা রাখে না।