×

Rachna Banerjee: কালো জামদানিতে অপরূপা রচনা, অভিনেত্রীর শাড়ির দাম শুনে চোখ কপালে নেটজনতার

টলিজগতের একজন অন্যতম জনপ্রিয় এবং অভিজ্ঞ অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জি! দীর্ঘ এক দশকেরও বেশি সময় ধরে বাংলার ঘরে ঘরে “দিদি নাম্বার ওয়ান” সঞ্চালনার মাধ্যমে নিত্যদিনের মুখ হয়ে উঠেছেন তিনি। তবে একজন অভিনেত্রী সঞ্চালিকা ছাড়াও একজন সফল ব্যবসায়ী নারী হয়ে ওঠা লক্ষ্যে অভিনেত্রী ইতিমধ্যেই খুলে ফেলেছেন তার শাড়ীর ব্যবসা আর এইবার তিনি হয়ে উঠলেন তার ব্যবসার নতুন মুখ!

বেশ কিছুদিন ধরেই রমরমিয়ে চলছে রচনা ব্যানার্জির শাড়ির ব্যবসা। তবে একজন প্রথম সারির অভিনেত্রী হয়েও এই ধরনের ব্যবসা খুলে মধ্যবিত্ত বিক্রেতাদের বাজার কিছুটা খারাপ করে দিয়েছেন বলেই মনে করেন আপামর মধ্যবিত্ত বিক্রেতা সমাজ। তবে সমালোচকদেরকে দূরে সরিয়ে রেখে নিজের নতুন ব্যবসার মুখ হয়ে উঠেছেন তিনি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেই ছবি।

এদিন একটি কালো জামদানি শাড়িতে অপরুপা সুন্দরী রচনা ব্যানার্জিকে দেখা গিয়েছে নতুন ব্যবসার মুখ হিসেবে। অন্যদিকে অনুগামীরা খোঁজ নিয়ে জানতে পেরেছেন জামদানিটির বাজার মূল্য 5000 টাকার বেশি। তবে অভিনেত্রী তার ক্রেতাদের কাছে আশ্বাস দিয়েছেন মধ্যবিত্ত বাঙালি সমাজের কথা মাথায় রেখে ক্রেতারা যাতে তাঁর ব্যবসায়িক শাড়ি কিনতে সক্ষম হন সেদিকে খেয়াল রাখবেন অভিনেত্রী।

স্বাভাবিকভাবেই পুজোর মরসুমে ভাইরাল হয়েছে রচনা ব্যানার্জির পুজো কালেকশন। অভিনেত্রীর উল্লেখিত ফটো ভাইরাল হওয়ার পাশাপাশি অভিনেত্রীর আরও কালেকশন দেখতে চেয়ে ভক্তগনেরা মন্তব্য করেছেন। অন্যদিকে ছবিতে শাড়ির পাশাপাশি অভিনেত্রীকে যে অনন্য সুন্দর লাগছে সে ব্যাপারে মন্তব্য করতে ভোলেননি অগণিত অনুগামীরা!