বিনোদনভাইরাল ভিডিও

চোখ তুলে দেখো না, হাঁটুর বয়সী নায়িকা মনামীর সঙ্গে তুমুল নেচে কাঁপালেন প্রসেনজিৎ, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

আগামী ২৫শে নভেম্বর মুক্তি চলেছে তাদের আগামী সিনেমা 'প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা'

সম্প্রতি এবার ‘চোখ তুলে দেখো না’ গানের সাথে নাচতে দেখা গেল অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prasenjit Chatterjee) এবং মনামি ঘোষকে(Manami Ghosh)। যে গানটি নেওয়া হয়েছে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ সিনেমা থেকে। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা জুটি নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। বহু সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা। যদিও হঠাৎ করেই তারা একসঙ্গে কাজ করা বন্ধ করে দিয়েছিলেন এক সময়।

এরপর দীর্ঘ কয়েক বছর পর ২০১৬ সালে তাদের দেখা যায় ‘প্রাক্তন’ সিনেমায় কাজ করতে। যদিও তারা অনেকদিন একসঙ্গে কাজ করেননি তবে এই সিনেমায় তাদের একসঙ্গে দেখার পর সকলেই খুশি হয়েছিলেন। এরপর আবার ২০১৮ সালে ‘দৃষ্টিকোণ’ সিনেমায় দেখা যায় তাদের। দীর্ঘ চার বছর পর আবার ফিরতে চলেছেন পর্দায়।

কারণ, আগামী ২৫শে নভেম্বর মুক্তি চলেছে তাদের আগামী সিনেমা ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে সিনেমার টাইটেল ট্র‍্যাক ‘চোখ তুলে দেখো না’ যেটি গেয়েছেন দেবদীপ মুখার্জী। ইতিমধ্যেই এই গান নিয়ে ট্রেন্ড শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই নেচে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন।

সম্প্রতি এবার সেই গানের সাথেই রিল ভিডিও বানিয়েছেন মনামি। আর তার সাথে দেখা দিয়েছে অভিনেতা প্রসেনজিতকেও নাচতে। তাদের দু’জনের হুক স্টেপস রিলটিকে খুবই আকর্ষণীয় করে তুলেছিল। তার মনামি সেই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘মোদ্দা কথা হলো কোনো কথা হবে না বস।’ ইতিমধ্যেই ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Related Articles