×

মনে আছে ‘ফুল অর কাঁটে’ সিনেমার অজয় দেবগনের সুন্দরী নায়িকাকে? ৩০ বছর পর সম্পূর্ণ চেহারা বদলে গেছে, দেখুন ছবি

১৯৯১ সালে জনপ্রিয় ব্লকবাস্টার হিট ফুল অর কাঁটে সিনেমা রিলিজ হয়

90 এর দশক থেকে এযাবৎকাল পর্যন্ত বলিউড ইন্ডাস্ট্রির একজন অন্যতম জনপ্রিয় সুপারস্টার অভিনেতা হলেন অজয় দেবগন। একের পর এক হিট ব্লকবাস্টার মুভি দর্শকদের উপহার দিয়ে লাখো লাখো ভক্তগনের ফ্যানবেজ তৈরি করেছেন তিনি আর এই অভিনেতার এক জনপ্রিয় মুভি রিলিজ করেছিল 1991 সালের অক্টোবর মাসে। হ্যাঁ,কথা হচ্ছে জনপ্রিয় ব্লকবাস্টার হিট “ফুল অর কাঁটে” নিয়ে। তবে আজকে আমাদের এই প্রতিবেদন অজয় দেবগনকে নিয়ে নয় বরং উক্ত ছবির লিড অভিনেত্রী মধু মাদনেকে নিয়ে।

আজ থেকে প্রায় তিরিশ বছর আগে অক্টোবর মাসে রিলিজ হওয়া এই মুভিটি বক্সঅফিসে অত্যন্ত সাফল্যের লাভ করেছিল। তবে পরবর্তীতে এই অভিনেত্রীকে আর লাইমলাইটের দুনিয়ায় দেখা যায়নি। অত্যন্ত সুন্দরী এই অভিনেত্রী উক্ত ছবিতে পূজা চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে সাড়া ফেলে দিয়েছিলেন। তাই মধু হিসাবে তাকে আজ আর কেউ চিনতে না পারলেও তার অভিনীত পূজা চরিত্রটি আজও দর্শকদের মনে গেঁথে রয়েছে।

জনপ্রিয় এই অভিনেত্রী বর্তমানে বড় পর্দায় সেভাবে আত্মপ্রকাশ না করলেও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত সক্রিয়। বিশেষত ইনস্টাগ্রামে রয়েছে তার হাজার হাজার ফলোয়ার। অনুরাগীদের সাথে ইন্টারেকশন বজায় রাখতে প্রায়ই তিনি ছবিও পোস্ট করে থাকেন। সম্প্রতি এমনই এক ছবিতে নায়িকা হয়ে উঠলেন লাস্যময়ী। বিদেশের রাস্তায় চামড়া প্যান্ট,ওভারকোট কালো রোদচশমার ধামাকেদার লুকে দেখা গেলো অভিনেত্রীকে।

তবে অভিনেত্রীর এই ভিন্নধর্মী লুক দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন দর্শকেরা ও দর্শকদের নানান অভিবাদনের পাশাপাশি কেউ কেউ লিখেছেন অভিনেত্রীকে তো আর চেনাই যাচ্ছে না। তবে সকলের নজর কেড়েছে উক্ত ছবিতে মনীষা কৈরালার কমেন্ট। তিনি মন্তব্যের মাধ্যমে অভিনেত্রীর উদ্দেশ্যে লিখেছেন,”লুকটি কিন্তু ব্যাপক।”