বিনোদন

Susmita Dey: বিয়ের মরশুমে নিজের জীবনের পথ চলার সাথীকে খুঁজে নিলেন ‘পঞ্চমী’ সুস্মিতা!

“বৌমা একঘরের” ব্যর্থতা কাটিয়ে সদ‍্য টেলিভিশনের পর্দায় ফিরেছেন তিনি তাও আবার নাগকন্যা রূপের। তারমধ্যেই ফের আরো এক ধামাকা দিলেন এই অভিনেত্রী। কয়েকদিন আগেই শুরু হয়েছে স্টার জলসা নতুন ধারাবাহিক পঞ্চমী। এক অতিলৌকিক গল্পের আশ্রয়ে বোনা হয়েছে এই গল্প। আর এমন টানটান উত্তেজনা মূলক ধারাবাহিক দিয়েই ফের ফিরে এসেছেন টলিপাড়ার অন্যতম অভিনেত্রী সুস্মিতা দে। “বৌমা একঘর”, “অপরাজিতা অপুর” পর ফের নয়া ধারাবাহিকে নায়িকা হিসেবে কামব‍্যাক করেছেন।

তবে দর্শকদের নতুন ধারাবাহিক উপহার দেওয়ার পাশাপাশি বছরের শেষে আরো এক ধামাকা দিলেন। এইদিকে ক‍্যারিয়ারের গাড়িতো ছুটছেই তার সাথে ডিসেম্বরেই খুজে নিলেন বাস্তব জীবনের পথ চলার সঙ্গী। না যা ভাবছেন সেটা কিন্তু নয়,স্বপ্নপুরুষের কথা বলা হয়নি। আসলে মাত্র 23 বছর বয়সেই এক স্বপ্ন পূরণ করেছেন অভিনেত্রী। তার নয়া সঙ্গী তার এই স্বপ্নের গাড়ি।

টলিপাড়ার মিষ্টি এই নায়িকা সুস্মিতা সম্প্রতি তার instagram প্রোফাইলে একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে লাল রংয়ের একটি নতুন গাড়ি কিনেছেন তিনি। ছবি থেকেই জানা গেছে তিনি সুজুকি এস প্রেসো মডেলের গাড়িটি কিনেছেন যার দাম ৬ লক্ষ টাকা। জীবনের এই স্বপ্নপূরণের মুহুর্ত তাই শেয়ার করে নিয়েছেন সকলের সাথে।

ছবিতে গাড়ির সাথে হাসিমুখে ধরা দিয়েছেন সুস্মিতা। চোখে মুখে তার আনন্দের ছাপ স্পষ্ট। ছবিটি শেয়ার করে নিয়ে ক্যাপশনে লিখেছেন ” যখন আমি সব থেকে বেশি আনন্দিত।” আর অভিনেত্রী সুস্মিতা দে-এর আনন্দে সামিল হয়েছেন অনুরাগীরাও। কমেন্ট বক্সে ভরে উঠেছে অনুরাগীদের শুভেচ্ছা বার্তায়।