Pakka Badam: এবার পুজোয় নতুন ট্রেন্ড সুন্দরী যুবতীর ‘পাকা বাদাম’, ইন্টারনেটে ভাইরাল হয়েছে ভিডিও

Viral song পাকা বাদাম। কাঁচা বাদাম তো অনেক হলো এবার ভাইরাল হল “পাকা বাদাম”। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডিং এখন এই নয়া গান। গত বছরের কথা নিজস্ব বাধা সুরে ও কথায় গান গেয়ে বাদাম বিক্রি করতে গিয়ে ভাইরাল হয়েছিলেন ভুবন বাদ্যকর। বর্তমানে তিনি বেশ বিখ্যাত। প্রায়শই স্টেজ শোতে ডাক পরে তার এক কথায় সাধারণ বাদাম বিক্রেতা থেকে তারকা হয়ে উঠেছেন তিনি।

আর ভুবন বাদ‍্যকরের দেখানো পথেই এরপর থেকে হাঁটতে দেখা গেছে অনেককে। তার “কাঁচা বাদাম” গান শুনে অনেকেই এই একই সুরে অন‍্যান‍্য জিনিস নিয়ে গান বেধেছেন ব‍্যবসার উদ্দেশ্যে। এবার বছর ঘুর ফের ভাইরাল হলো বাদাম সং..পাকা বাদাম।

এই মাসেই পুজোর মরসুমে মুক্তি পেয়েছে “পাকা বাদাম” গান। গানটি রিলিজ করার সাথে সাথে এই গান নিয়ে সকলের উন্মাদনা তুঙ্গে। জানা গেছে গানটি বানিয়েছেন হরো হরো শম্ভু খ‍্যাত ফরমানি নাজ। তবে এখানে পাকা বাদাম শব্দ ব্যবহার করা হলেও গানটি আসলে চড়তি জাওয়ানি.. এই “চড়তি জাওয়ানি” গানের মাঝেই ব্যবহার করা হয়েছে পাকা বাদাম।

পাকা বাদাম কথাটির জেরেই আরো নজর কেড়েছে এই গানটি। ইতিমধ্যে এই গানের ভিডিও এতটাই ভাইরাল হয়েছে যে তা পৌঁছে গেছে প্রায় ৪০ লক্ষ মানুষের কাছে। গানের সাথে এই ভিডিওতে নাচ করতে দেখা গেছে উত্তরপ্রদেশের মেয়ে বংশীতাকেও। সব মিলিয়ে এই ভিডিও এখন দর্শকদের মন জয় করে নিচ্ছে।