বিনোদন

বিরল প্রাণীর চামড়া দিয়ে তৈরি নীতা আম্বানির ব্যাগ, দাম শুনলে চক্ষু চড়কগাছ হবে

ভারতের কথা যদি বলা হয় তাহলে এই নামীদামী সৌখিনতার লিস্টে রয়েছেন নীতা আম্বানি

শখের বসে পৃথিবী জুড়ে মানুষ কত কিছুই না করে থাকে। আর শখের কথা বললে ধনী ব্যক্তিদের ব‍্যাপারই আলাদা। ওই কথাই বলে “বারে বারে লোক বারে বারে বাতে”, একেবারেই তা যথার্থ। তাদের শৌখিনতাই আলাদা যা আমজনতার ভাবারও বাইরে।

এই যেমন অনলাইন কেনাকাটার সংস্থা amazon এর মালিক জেফের সৌখিনতার অন্যতম নিদর্শন রোবট কুকুর। ওরাকলের প্রধান নির্বাহী ল্যারি এ্যালিসন, তিনি আবার ৫০ কোটির ডলার ব্যয়ে কিনেছিলেন একটি দ্বীপ। ভারতের কথা যদি বলা হয় তাহলে এই নামীদামী সৌখিনতার লিস্টে রয়েছেন নীতা আম্বানি।

ভারতের ধনকুবের মুকেশ আম্বানি, রাজকীয়ভাবেই বাস করেন তিনি ও তার পরিবার। আর মুকেশ আম্বানির স্ত্রী হওয়ার সুবাদে রাজরানীর মতোই অঢেল বৈভব ও বিলাসিতায় মোড়া জীবন নীতা আম্বানির। অন্যান্য ধনী ব্যক্তিদের মতো তিনি ভীষণ সৌখিন। নামীদামী ড্রেস, জুয়ালারির কালেকশন তো আছেই তাছাড়াও কয়েক লক্ষ টাকার চা পান করে থাকেন তিনি। এইবার সম্প্রতি এল তার আরেক সৌখিন জিনিসের কথা, যার কথা জানলে আপনিও অবাক হবেন।

হেন কোন বহুমূল্যের জিনিস নেই যা নীতা আম্বানির কাছে নেই। তেমনি এক বহুমূল্যের সৌখিন জিনিস তার এই ব্যাগ। সম্প্রতি তার হাত ব্যাগ নিয়ে এমন কিছু তথ্য সামনে যা শুনলে চক্ষু চড়কগাছ হবে। নীতা আম্বানির হাতে থাকা ঐ ব্যাগ তৈরি হয় কুমিরের চামড়া দিয়ে যার দাম ২ কোটি ৬১ লক্ষ ৫০ হাজার টাকা। জানা যায় এই ব্যাগের চামড়া এসেছে সুদূর আফ্রিকার নীলনদের কুমিরের চামড়া থেকে।

তবে এটি কোন খোলা বাজারে নয় বরং তিনি এই ব্যাগটি কিনেছিলেন ২০১৭ সালে ব্রিটেনে অনুষ্ঠিত এক নিলাম থেকে। যেমন এর দাম তেমন এর কারুকার্য। এই ব্যাগের রয়েছে ১৮ ক্যারেটের সোনা এবং ২৪০ টি হিরে। এমন বহুমূল্য ব্যাগের পোশাকি নাম হবে না তা কি হয়! নিতা আম্বানির ব্যবহৃত এই ব্যাগটির নাম ” হিমালয়ান বার্কিন ব‍্যাগ।” নিজের আভিজাত্যের কারণেই লাইমলাইট কেড়ে নিয়েছে ব‍্যাগটি।

Related Articles

Back to top button