×

VIDEO: নিরাহুয়ার রোমান্টিক মুড দেখে এমন কাজ করলেন মধু শর্মা, দেখে হুঁশ উড়ল পুরুষ দর্শকদের

আবার ভাইরাল দীনেশ আর মধুর ভিডিও। দেখে নিন, নইলে মিস করবেন বলিউড, সাউথের ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি ভোজপুরি ইন্ডাস্ট্রি ও বেশ জনপ্রিয় হয়ে উঠছে। আজকাল মাঝে মাঝেই নানা কারণে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় তারা টেকনোলজিতেও অনেক উন্নতি করেছে। মাঝে মাঝেই ভোজপুরি ছবির বিভিন্ন গান প্রচুর হিট হয়। আর এখন সোশ্যাল মিডিয়ার দৌলতে মুহূর্তেই তা ভাইরাল হয়।

যারা ভোজপুরি ফিল্ম দেখেন বা খোঁজ রাখেন তারা দীনেশ লাল যাদবের নাম অবশ্যই শুনেছেন। তিনি জনপ্রিয়তা বা ফ্যান ফলোয়িং এর দিক থেকে বলিউড অভিনেতা বা সাউথের হিরোদের থেকে কোনো অংশে কম যান না। তার অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে কবে তার সিনেমা বা গান রিলিজ করবে। আর রিলিজ করার সাথে সাথে হিট।

আসলে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে ছেড়ে কোনো কিছু ভাবা যায় না। আর বিনোদন জগৎ তো অঙ্গাঙ্গিভাবে জড়িত। বলা চলে সোশ্যাল মিডিয়া বিনোদনের অন্যতম মাধ্যম। কিছুদিন আগে না হলেও এখন প্রায় সব বয়সের মানুষই ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি ব্যবহার করে থাকেন। এরমধ্যে এক ইউটিউবে সারা দুনিয়ার বিভিন্ন ধরনের ভিডিও পাওয়া যায়। বছরে প্রায় ৭৬ PB ডাটা স্টোর হয় ইউটিউবে। সেখানে ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব একটি বড় ভূমিকা রয়েছে। বেশিরভাগ ভোজপুরি কন্টেন্ট ইউটিউব থেকেই ভাইরাল হয়। এক একটি ভিডিওর ভিউয়ারশিপ দেখলে মাথা ঘুরে যাবে।

সম্প্রতি দীনেশ লাল যাদব একটি মিউজিক ভিডিওতে মধু শর্মার সাথে জুটি বেঁধে কাজ করেছেন যা এখন সোশ্যাল মিডিয়াতে রীতিমত সুপারহিট। গানের নাম ‘নেহিয়া কি ফুলওয়াতে’। জনপ্রিয় ভোজপুরি সিনেমা ‘দুলে রাজার’ গান এটি। ভিডিওতে দুই তারকা চরম রোমান্সে মত্ত হয়েছেন। ভিডিওটিতে প্রায় ৩২ মিলিয়ন ভিউয়ারশিপ এসেছে। এই গানটি গেয়েছেন পবন সিং ও পলক মুচ্চল। গানটি লিখেছেন প্যায়ারে লাল যাদব। সুর করেছেন মধুকর আনন্দ।