বিনোদন

Koel Mallick: শীঘ্রই আসছে নতুন সদস্য, মল্লিক বাড়িতে বইছে আনন্দের বাতাস

মল্লিক বাড়িতে বইছে আনন্দের বাতাস। একদিকে মল্লিক বাড়ির পুজো তারই সাথে এবছর মল্লিক বাড়িতে চলছে বিয়ের তোরজোর। প্রতিবছর মল্লিকবাড়ি যে দুর্গাপুজোর আমেজে মেতে ওঠে তা আমরা প্রত্যেকেই জানি। আর এবার তার সাথে ডবল সেলিব্রেশন। কারণ এই বছর পুজোর মধ্যে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন কোয়েল মল্লিকের খুড়তুতো ভাই দেবজয় মল্লিক। 8 অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন দেবজয়।

দেবজয় নিজেও একজন টেলি অভিনেতা। তিনি এই মুহূর্তে সর্বজয়া সিরিয়ালে অভিনয় করছেন। এই ধারাবাহিকে দেবজয়কে নেগেটিভ চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। সর্বজয়া ছাড়াও এর আগে ‘প্রথমা কাদম্বিনী’, ‘সরস্বতীর প্রেম’, ‘চিরদিনই আমি য়ে তোমার’, ‘সীমানা পেরিয়ে’-এর মতো ধারাবাহিকে অভিনয় করেছেন দেবজয়।

অভিনেতার হবু স্ত্রী রূপশ্রী চক্রবর্তী পেশায় একজন নিউট্রিশনিস্ট। টলিউডের বহু তারকা ফিটনেসের দায়িত্বে রয়েছেন রুপশ্রী। দুই বাড়ি থেকে সম্বন্ধ করে বিয়ে হচ্ছে দেবজয় এবং রুপশ্রীর। রূপশ্রী কলেজে পড়বার সময় থেকেই দেবজয়ের সাথে বিয়ে পাকা হয়ে গিয়েছিল তার। সাত বছর ধরে তারা একে অপরকে চেনেন। কোয়েলের সাথেও দারুন বন্ধুত্ব রুপশ্রীর। দীর্ঘদিনের অপেক্ষার পর অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন রুপশ্রী দেবজয়।

রূপশ্রী এক সংবাদমাধ্যমের সামনে জানিয়েছেন, করোনা পরিস্থিতির কারণে সব নিয়ম মেনেই তাদের বিয়ের অনুষ্ঠান হবে। বিয়েতে আমন্ত্রিতদের সুরক্ষার সবরকম ব্যবস্থা করা হয়েছে। মল্লিক বাড়ির ছেলের বিয়ে বলে কথা তাই আমন্ত্রিত লিস্টটা যথেষ্ট বড়। বিয়েতে উপস্থিত থাকবেন টলিউডের তারকারা। জানা গিয়েছে 8 অক্টোবর গোলপার্কে বসবে এই বিয়ের আসর। দুদিন পর অর্থাৎ 10 অক্টোবর চারু মার্কেটে মল্লিক বাড়িতে হবে বৌভাতের অনুষ্ঠান।

Tags

Related Articles

Close