×

‘ওরে ন্যাকামি, আর পারিনা’, নৌকার উপর যশ-নুসরতের খুল্লমখুল্লা রোমান্স দেখে খোঁচা নেটিজেনদের

টলিপাড়ার বহুল বিতর্কিত অভিনেত্রী হলেন নুসরাত জাহান। বর্তমানে তিনি টলিপাড়ার যশ দাশগুপ্ত সঙ্গে সংসার পেতেছেন। তবে এর কারণেও তাকে পড়তে হয়েছে নানা বিতর্কের মুখে। নুসরাতের প্রথম বিবাহ নিয়ে বহু জলঘোলা হয়েছিল নেট পাড়ায়। তবে সেসব বিতর্কে কান না দিয়ে বর্তমানে সংসারে মন দিয়েছেন নুসরাত। নুসরাত এবং যশ দুইজনই তাদের প্রথম বিবাহ থেকে বেরিয়ে এসে একসাথে সংসার পেতেছেন।

পূর্বে লুকোচুরি থাকলেও বর্তমানে নুসরাত তার দাম্পত্য জীবন নিয়ে বেশ খোলামেলা থাকেন। যশ, নুসরাত, তাদের ছেলে ঈশান এবং যশের প্রথম পক্ষের ছেলে এক সাথেই থাকেন তারা। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই নুসরাতকে নানা ধরনের ছবি শেয়ার করতে দেখা যায়। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে তাদের থাইল্যান্ড ট্যুরের নানা ছবি। কিছুদিন আগেই যশ ও নুসরাত ছুটি কাটাতে গিয়েছিলেন থাইল্যান্ড। আর সেখানের নানা ছবি ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

কখনো তাদের দেখা যাচ্ছে নীল সমুদ্রে প্রেমের জোয়ারে ভাসতে, আবার কখনো দেখা যাচ্ছে চিতাবাঘের সঙ্গে । তারই মধ্যে তাদের শেয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে নৌকার উপরে বসে তাদের পোজ দিতে। যেখানে নুসরাতকে দেখা যাচ্ছে একটি নীল রংয়ের বিকিনিতে। যশকে দেখা যাচ্ছে জিন্সের বারমুডা এবং নীল-সাদা স্ট্রাইপ শার্টে। ভিডিওটির ক্যাপশনে রয়েছে “গতি আস্তে করো এবং জীবনটাকে উপভোগ করো”। তবে যশরতের এমন প্রেম দেখে কটাক্ষ ছুড়েছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। কি বলেছেন তিনি চলুন জেনে নিই।

'ওরে ন্যাকামি, আর পারিনা', নৌকার উপর যশ-নুসরতের খুল্লমখুল্লা রোমান্স দেখে খোঁচা নেটিজেনদের

তাদের এমন প্রেম দেখে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর বলেছেন “ওলে বাবালে! পারিনাহ, পারিনাহ। তবে শুধুমাত্র তনুশ্রী চক্রবর্তীই নন তাদের পড়তে হয়েছে বহু নেটিজেনদের কটাক্ষের মুখেও। অনেকেই নুসরাতের দিকে প্রশ্ন তুলেছেন তার বিকিনি পরার নিয়ে, আবার অনেকে সমালোচনা করেছেন ছোট্ট ছেলেকে বাড়ি রেখে ঘুরতে যাওয়ার জন্য। নেটিজেনদের একাংশের মতে একজন বিধায়ক হয়ে এমন পোশাক তাকে মানায় না। সুতরাং এসবের জেরে আবারো একবার সোশ্যাল মিডিয়ার ট্রোলের মুখে পড়তে হলো নুসরাতকে।

Related Articles