বিনোদন

বিয়ের ১ বছরের মধ্যেই বিচ্ছেদ! তৃণার জন্মদিনে অনুপস্থিতি নিয়ে যা বললেন নীল

টলিপাড়া সব থেকে মিষ্টি জুটি তারা, প্রায় ১২ বছরের পরিচয় পর্ব প্রেম সেরে 2021-এ বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এই জুটিকে ইতিমধ্যে কাপল গোলস্-এ ফুল মার্কস দিয়েই দিয়েছেন অনুরাগীরা কিন্তু শোনা যাচ্ছে এই পারফেক্ট জুটির মধ্যেই বিচ্ছেদের আভাস দেখা গেছে!নীল-তৃণা জুটি টলিপাড়ার অন‍্যতম মুখ, অভিনেতা অভিনেত্রী হিসেবে তো প্রশংসা কুড়িয়েছেন তারসাথেই জুটি হিসেবেও ভালোবাসা পেয়েছেন তারা।

সামাজিক মাধ্যমে এই দম্পতির ভালোবাসা মাখানো ছবি প্রায় ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়াতে এই জুটির এতটাই জনপ্রিয়তা রয়েছে যে ভক্তরা ভালোবেসে তাদের নাম দিয়েছে তৃণীল। কিন্তু টলিপাড়ায় এখন কান পাতলেই শোনা যাচ্ছে এই জুটির মধ‍্যে ভাঙ্গন ধরেছে। 2021 এ কলকাতাতে ঘটা করে বসেছিল তাদের বিয়ের আসর। তারপর থেকে সব রূপকথার মধ্যেই চলছিল। কিন্তু তার মধ্যে কি এমন হলো যে এই জুটির বিচ্ছেদ নিয়ে চর্চা শুরু হল! এই গুঞ্জন এর সূত্রপাত ২১ জানুয়ারি থেকে।

আসলে এদিন ছিল তৃণার জন্মদিন। ঐদিন তার আসন্ন সিরিয়াল বালিঝড়-এর শুটিং করছিলেন। সেটের তরফ থেকে ছোট করে আয়োজন করা হয়েছিল তার জন্মদিনের। তবে সকলের সেখানে উপস্থিত থাকলেও উপস্থিত থাকতে দেখা যায়নি তার স্বামী নীলকে। আবার এদিকে সহকর্মীদের সাথে নিয়ে হইচই করলেও যথেষ্ট উদাসী লাগছিল অভিনেত্রীকে। এরপর থেকেই রটে যাই নীলতৃণার সম্পর্কে নাকি ভাঙন ধরেছে।

এমনকি সোশ্যাল মিডিয়ায় একটিভ থাকা নীল নিজের স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছাটুকু জানাননি। তাই সন্দেহ আরো বেশি গাঢ় হয়েছে। তবে সত‍্যিতা কি! এ বিষয়ে যদিও স্পষ্ট উত্তর জানিয়েছেন অভিনেতা নিজেই। অভিনেতার কথায় ওটা বালিঝড় সেটের তাই ওখানের কাস্ট না হওয়ায় তিনি যাননি। বাড়িতে সেলিব্রেট হলেও সেটা প্রাইভেট ছিল আর লো প্রেশার হওয়ার কারনে যে তাকে রুগ্ন লাগছিল তাও স্পষ্টত জানিয়েছেন নীল। নিজেদের সম্পর্কের গুজব হাওয়াতেই উড়িয়ে দিয়েছেন অভিনেতা।