নিউজবিনোদন

Sidharth Sushant: খুন করা হয়েছে সিদ্ধার্থ শুক্লাকে? সুশান্তের মৃত্যু প্রসঙ্গ টেনে ফের কাঠগড়ায় ‘রাক্ষুসে’ কুপার হাসপাতাল

বৃহস্পতিবার হঠাৎ করেই ম্যাসিভ হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে অভিনেতা সিদ্ধার্থ শুক্লার। মাত্র 40 বছর বয়সে অভিনেতার মৃত্যুতে শোকসতব্ধ মায়ানগরী। সিদ্ধার্থের মৃত্যুটা যেন কিছুতেই মেনে নিতে পারছে না তার অনুরাগীরা। সিদ্ধার্থের মৃত্যু যেন আরো একবার উস্কে দিয়েছে সুশান্ত সিং রাজপুতের স্মৃতিকে। দুই অভিনেতার মৃত্যুর মধ্যে মিল খুঁজে পাচ্ছে নেটিজেনরা।

দুই অভিনেতাই ছিলেন তরুণ। দুজনেই ছোটপর্দা থেকে সফর শুরু করে পৌঁছেছিলেন বড়পর্দা পর্যন্ত। দুই অভিনেতার আকস্মিক মৃত্যুর ঘটনা যেন তাদের মধ্যে একটা সেতুবন্ধন করে দিয়েছে। আর এই সাদৃশ্য গুলোই ভাবাচ্ছে অনুরাগীদের। ফলে সিদ্ধার্থের মৃত্যু প্রসঙ্গে উঠে এসেছে সুশান্তের সিং রাজপুতের নাম। আর তারই সাথে আবারো চর্চায় মুম্বাইয়ের কুপার হাসপাতাল।

মুম্বাইয়ের কুপার হাসপাতালেই বৃহস্পতিবার সকালে নিয়ে যাওয়া হয়েছিল সিদ্ধার্থকে। সেখানেই সিদ্ধার্থকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকেরা। এমনকি সিদ্ধার্থের ময়নাতদন্তও করা হয় এই হাসপাতালেই। আর তারপর থেকেই তৈরি হয়েছে জল্পনা। কারণ গত বছর সুশান্তের মৃত্যুর পরেও এই কুপার হাসপাতালেই করা হয়েছিল সুশান্তের ময়নাতদন্ত। সেই সময় অনেকেই মনে করেছিলেন, কুপার হাসপাতালের চিকিৎসক এবং কর্মীরাই সুশান্তের ময়নাতদন্তে কারসাজি করে তাঁর মৃত্যুর প্রকৃত কারণ আড়াল করেছেন।

পারভিন ববি, দিব্যা ভারতী মতো তারকা যাদের মৃত্যু নিয়ে রয়েছে প্রবল ধোঁয়াশা তাদেরকেও নিয়ে যাওয়া হয়েছিল এই কুপার হাসপাতালেই। আর গত বছর সুশান্তের মৃত্যুর পর রীতিমতন কাঠগড়ায় দাঁড়াতে হয়েছিল এই হাসপাতালকে। সেই সময় দাবি উঠেছিল, অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে যাওয়ার সময় জীবিত ছিলেন সুশান্ত। ওই হাসপাতালে পৌছনোর পরেই নাকি মৃত্যু হয় তাঁর। আর এক বছর পর আবারো সিদ্ধার্থের মৃত্যু যেন সেই জল্পনাকেই আরো একবার উস্কে দিল। যদিও সিদ্ধার্থের পরিবারের তরফ থেকে জানানো হয়েছে অভিনেতার মৃত্যু হার্ট অ্যাটাকের ফলেই হয়েছে।

Tags

Related Articles

Close