খেলাবিনোদন

ক্রিকেট মাঠ ছেড়ে নরম বিছানায় শুয়ে অন্য খেলায় মত্ত ধোনি, ঘরের কথা ফাঁস স্ত্রী সাক্ষীর

মহেন্দ্র সিং ধোনির আরেক নাম ক্যাপ্টেন কুল। ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক বরাবরই নিজের ঠান্ডা মস্তিষ্কের জন্য পরিচিত। হারা ম্যাচকে শেষ মুহূর্তে কিভাবে জিতিয়ে দিতে হয় তা ভালোভাবে জানেন মাহি। মহেন্দ্র সিং ধোনির সামনে আচ্ছা আচ্ছা ক্রিকেটার ধরাশায়ী হয়ে যায় তবে এই মুহূর্তে এই ক্যাপ্টেন কুলি ধরাশায়ী হয়ে রয়েছেন একটি খেলার কাছে। না না ক্রিকেট নয়, বরং একটি অন্য খেলাতেই মত্ত হয়ে রয়েছেন তিনি।

প্রাক্তন ভারত অধিনায়কের স্ত্রী সাক্ষি ফাঁস করলেন ধোনির নতুন অ্যাডিকশনের কথা। সাক্ষী আবারো ধোনি ফ্যানদের সামনে নিয়ে আসলেন একটি ভিডিও। এর আগেও ধোনিকে বহুবার PUBG খেলতে দেখা গিয়েছে। করোনা পরিস্থিতিতে আমরা প্রত্যেকেই গৃহবন্ধী এই অবস্থায় নিজেদের সময় কাটানোর জন্য কোন না কোন মাধ্যম বেছে নিয়েছে সকলে। ঠিক তেমনই ধোনি ও স্ত্রী-কন্যা সাথে সময় কাটাচ্ছেন। আর তখনই নিজের অবসর কাটানোর জন্য ধোনি PUBG এর শরণাপন্ন হয়েছেন। ধোনির স্ত্রী সাক্ষী জানিয়েছিলেন, ধোনি এখন বিছানায় শুয়েও PUBG খেলে, অবসর সময় পেলেই মোবাইলে PUBG খেলতে থাকেন ক্রিকেটার।

এই PUBG গেম নিয়ে রয়েছে বহু সমালোচনা, এটি এমন একটি খেলা যা মানুষকে নিজের প্রতি আসক্ত করে দেয়। প্রতি সময়ে মোবাইলে আবদ্ধ হয়ে থাকেন এই গেমার। আর ক্যাপ্টেন কুলেরও হয়েছে সম্প্রতি এমনই দশা। নিজের অবসরপ্রাপ্ত জীবনে এখন ধোনির হাতে সময়ই সময়, আর তাতেই ধোনি আরো বেশি আসক্ত হয়ে পড়েছেন PUBG এর প্রতি।

সাক্ষী জানিয়েছিলেন চেন্নাই সুপার কিং এর হয়ে খেলার সময় PUBG থেকে কিছুদিনের জন্য অবসর নিয়েছিলেন ধোনি, তবে খেলা শেষ হতেই আবার নতুন করে PUBG তে আসক্ত হয়ে পড়েছেন ক্যাপ্টেন কুল।

Tags

Related Articles

Close