বিনোদন

শুভশ্রী-শ্রাবন্তী অতীত! শীঘ্রই টলিউড কাঁপাতে বাংলায় আসছেন বলিউডের এই জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী

একসময় টলিউডের অবস্থা খারাপ পর্যায়ে গেলেও ধীরে ধীরে কিছুটা ভালো সময় এসেছে। এমন একটা সময় ছিল যখন দক্ষিণের সিনেমাগুলির গল্প নিয়েই তৈরি হচ্ছিলো বাংলা সিনেমা। তবে বর্তমানে ভালো ভালো গল্পের সিনেমা তৈরি হচ্ছে। যার ফলে দর্শকেরা বাংলা সিনেমার দিকে আকর্ষিত হচ্ছেন। এর মাঝেই শোনা গেল টলিউডে পা রাখতে চলেছেন এক বলিউড অভিনেত্রী।

কি অবাক হচ্ছেন তো? ভাবছেন কে এই অভিনেত্রী? আসলে তিনি আর কেউ নন জনপ্রিয় বলিউড অভিনেত্রী তথা বঙ্গতনয়া মৌনি রায়। ইতিমধ্যেই একাধিক হিন্দি সিনেমায় কাজ করেছেন তিনি। এছাড়া হিন্দি ধারাবাহিকেও কাজ করেছেন চুটিয়ে। আর এবার বাংলায় কাজ করতে আসছেন এই অভিনেত্রী।

জানা গিয়েছে ‘মির্জা’ সিনেমার মাধ্যমে টলিউডে পা রাখবেন তিনি। এই সিনেমার একটি গানে দেখা যাবে তাকে। আর এটাই হতে চলেছে টলিউডে তার প্রথম কাজ। আগে ‘ড্যান্স ড্যান্স জুনিয়র’এর মঞ্চে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন তিনি। যেখানে নাচের মাধ্যমে মন জয় করেছিলেন সকলের। আর এবার তাকে দেখা যাবে অঙ্কুশ হাজরার সিনেমায়।

যদিও এই বিষয়ে অফিশিয়ালি কোনো খবর সামনে আসেনি। তবে মৌনি জানিয়েছেন বাংলাতে কাজ করতে পারলে ভীষণই খুশি হবেন তিনি। অন্যদিকে জানা গিয়েছে ‘ডান্স বাংলা ডান্স’এর নতুন সিজনে মিঠুন চক্রবর্তীর সাথে তিনিও থাকবেন। জানুয়ারী মাস থেকে শুরু হওয়া সেই সিজনে দেখা যাবে তাকে। যে কথা নিজেই স্বীকার করেছেন তিনি।