×

Monami Ghosh: পাটের তৈরি শাড়িতে মোহময়ী মনামী, ‘বাংলার উরফির জাভেদ’ কটাক্ষের শিকার অভিনেত্রী

“বেলাশেষ”এর মতো জনপ্রিয় মুভিতে অতুলনীয় অভিনয় থেকে শুরু করে,ওয়েব সিরিজের বোল্ড চরিত্রে নিজেকে মেলে ধরা আবার অন্যদিকে নাচের রিয়েলিটি শোয়ের বিচারকের আসন সামলানো থেকে মারকাটারি ফিগার এর জাদুতে দর্শকদের মন ধরে রাখা- একা হাতে সব্যসাচীর মতো সবকিছু সামলাচ্ছেন মনামি ঘোষ। তাই শ্রাবন্তী,শুভশ্রী নয়! বর্তমানে বাংলা টেলিভিশনের এই জনপ্রিয় নায়িকা হয়ে উঠেছেন সামাজিক মাধ্যমে অন্যতম চর্চার বিষয়বস্তু।

অসাধারণ সুন্দরী ও ব্যতিক্রমী ফ্যাশনসেন্স এর অধিকারিণী এই অভিনেত্রীকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। দীর্ঘ সময় ধরে ইন্ডাস্ট্রিতে থাকলেও মনামী প্রমাণ করে দিয়েছেন “এজ ইজ জাস্ট আ নাম্বার”। তবে এইবার তার পোশাকের কারণে নীতিপুলিশদের সমালোচনার সম্মুখীন হতে হলো অভিনেত্রীকে। পেলেন “বাংলার উরফি জাভেদ”এর আখ্যা। কিন্তু ঠিক কি কারণে? আসুন জেনে নেওয়া যাক।

বর্তমানে জনপ্রিয় এই অভিনেত্রী “ডান্স জুনিয়র সিজন 3” এর বিচারকের আসনে আসীন রয়েছেন। ইতিমধ্যেই আসন্ন সিরিজের টেলিকাস্ট শুরু হয়ে গিয়েছে। অন্যদিকে শুটিং এর খুটিনাটিও নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন মনামি ঘোষ আর সেখানেই ঘটেছে বিপত্তি। শুটিংয়ের ফাঁকে এদিন চটের শাড়ি ও স্লিভলেস ব্লাউজে অভিনেত্রী ধরা দেন আর তাতেই সমালোচকরা অভিনেত্রীকে একহাত নিতে বাকি রাখেনি। কলকাতার অসহ্য গরমে কি করে চটের শাড়ি পড়ে নিজেকে সামলালেন মনামী,সে নিয়ে শুরু হয় চর্চা!

তবে এদিন অভিনেত্রীর লুক ছিল বেশ ভিন্ন রকমের এলিগ্যান্ট। হলুদ পরের এই শাড়ির সাথে তিনি পড়েছিলেন ম্যাচিং অক্সিডাইজড জুয়েলারি, খোলা চুল এবং লাল টিপ,লাল লিপস্টিকের সাজ সজ্জিত করে তুলেছিল তাকে। নিজের অক্সিডাইজড ব্রুচ পিন দিয়ে পরিপাটি করে রাখা শাড়ির আঁচল ঝুলছিল লম্বা দড়ির মতো। তবে এতকিছুর পরেও “বাংলা উরফি জাভেদ” এবং ‘উরফির ছোট বোন’ হিসেবেই আখ্যায়িত হতে হয় তাকে। বাংলার পাট শিল্প কতটা সুন্দর তা নিজের ক্যাপশনে বর্ণনা করলেও মিললো না স্বস্তি। অবশেষে নীতি পুলিশদেরকে সরিয়ে রেখে নিজের ছন্দেই থাকলেন মনামী।