হলুদ শাড়িতে উপচে পড়ছে ভরা যৌবন, ‘ঝুমা বৌদি’র এই ছবিতে ভালোবাসায় ভরালেন ভক্তরা

Advertisement

হলুদ রঙের শিফন শাড়িতে লজ্জা ঢেকে নেটজনতার মনে আগুন ধরালেন মোনালিসা, দেখুন সেই ছবি। বর্তমানে বিনোদন দুনিয়ায় বাংলা,হিন্দির পাশাপাশি ভোজপুরি (Bhojpuri) ইন্ডাস্ট্রিও দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠছে। ভোজপুরি ইন্ডাস্ট্রির অনেক তারকারাই দর্শকদের মন জয় করছে। সেরকমই এক তারকা হলেন মোনালিসা (Monalisa)। যিনি ভোজপুরির পাশাপাশি বাংলা-হিন্দি ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন। তবে অভিনয় জগতেই থেমে থাকেননি তিনি। সোশ্যাল মিডিয়াতেও মাঝে মাঝে বোল্ড লুকে আগুন ধরান মোনালিসা। সাম্প্রতিক সেরকমই কিছু বোল্ড দৃশ্যের ফটোশুট করে নেটদুনিয়ায় ধরা দিলেন মোনালিসা। যা দেখে উষ্ণতার পারদ চড়েছে নেটদুনিয়ায়।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় (Social Media) বেশ ভালই যোগাযোগ রয়েছে মোনালিসার। লাখো লাখো ফ্যান ফলোয়ার্স মোনালিসার অ্যাকাউন্টে। তবে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ছবি পোস্ট হওয়া মানেই সেখানে উপচে পড়া মন্তব্য দেখা যাবে মোনালিসা ভক্তদের। সাম্প্রতিক কিছু ছবির সূত্র ধরে নেটদুনিয়ায় চর্চিত হচ্ছেন মোনালিসা (Monalisa)। যে ছবিতে হলুদ রঙের পোশাকে লজ্জা ঢাকতে দেখা গিয়েছে মোনালিসাকে। সাম্প্রতিক নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ছবিগুলিতে হলুদ রঙের শিফন শাড়িতে দেখা গিয়েছে ‘দুপুর ঠাকুরপো’ (Dupur Thakurpo)-র ঝুমা বৌদিকে।

Advertisements

যে শাড়ির সাথে তিনি পড়েছেন স্লিভলেস ম্যাচিং ব্লাউজ। এর পাশাপাশি ব্লাউজটি অফ সোল্ডার। যার ফলে ব্লাউজের ফাঁকে স্পষ্ট হয়েছে অভিনেত্রীর গোপনাঙ্গ। অভিনেত্রীর পরনে থাকা এই হলুদ রঙের শিফন শাড়ি তাঁকে যেন আরো সুন্দর করে তুলেছে। এই শাড়িটিতে হলুদ রঙের শিফনের উপর হলুদ সুতো দিয়ে সেলফ কাজ করা রয়েছে। যা শাড়িটিকে এক অন্যরকম লুক দিয়েছে। শাড়িটি এমন ভাবেই তাঁর শরীরে রয়েছে যেন মনে হবে শাড়িটি শরীরে পেঁচিয়ে রয়েছে। এই পোশাকে স্পষ্ট হয়েছে অভিনেত্রী শরীরী ভাঁজ।

যা দেখে রীতিমতো ঘাম ঝরছে নেটিজেনদের। তবে এই শাড়ির মাধ্যমেই যে তিনি নেটিজেনদের ঘুম উড়িয়েছেন তা নয়। শাড়ির সাথে মানানসই মেকাপেও নেটিজেনদের তাক লাগিয়েছেন মোনালিসা। কার্লি হেয়ার সাথে স্টোনের হার, বালা, জাম্বো রিং এবং সুন্দর মেকআপে ধরা দিয়েছেন মোনালিসা। লাখো লাখো নেটজনতার কাছে পৌঁছে গেছে অভিনেত্রীর নানা পোজের এই ফটোশুট। ইতিমধ্যে অভিনেত্রীর এই ফটো পছন্দ করেছেন ৬০ হাজারেরও বেশি মানুষ। উপচে পড়া মন্তব্য দেখা গেছে ছবির কমেন্ট বক্সে। মোনালিসার এই হট লুক যদি না দেখে থাকেন তাহলে চট করে দেখে নিন। চোখ ধাঁধিয়ে যাবে আপনারও।

Related Articles