বিনোদনভাইরাল ভিডিও

Monalisa: ফের পুরুষ ভক্তদের ঘাম ঝরাতে হাজির ‘ঝুমা বৌদি’ মোনালিসা, দেখুন ভিডিও

বয়স পেরিয়েছে 39 এর কোঠা, তবে তিনি আজও শরীরী উন্মাদনার নিরিখে মাত দিতে পারেন অষ্টাদশীকে। ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয় এই অভিনেত্রী “দুপুর ঠাকুরপো” ওয়েবসিরিজের মাধ্যমে হয়ে উঠেছেন এডাল্ট বিনোদনের এক জনপ্রিয় নাম। হ্যাঁ কথা হচ্ছে জনপ্রিয় বাঙালি অভিনেত্রী অন্তরা বিশ্বাসকে নিয়ে। সম্প্রতি দুধ সাদা পোশাকের ফাক থেকে বেরিয়ে আসা স্পষ্ট ক্লিভেজে সামাজিক মাধ্যমে উষ্ণতার পারদ চড়িয়ে ভাইরাল হলেন মোনালিসা।

কথায় আছে “ওল্ড ইজ গোল্ড” আর এই প্রবাদটি যেন অভিনেত্রীর ক্ষেত্রে পুঙ্খানুপুঙ্খ সত্য। বয়স যত উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ততই গ্ল্যামার ঠিকরে বেরোচ্ছে অভিনেত্রীর। সামাজিক মাধ্যমে অত্যন্ত একটিভ এই অভিনেত্রী মাঝেমধ্যেই শরীরী উন্মাদনার লাস্যময়ী অবতারে ধরা দেন আর তাকে দেখতে সারাদিন সামাজিক মাধ্যমে উপচে পড়ে নেটিজেনদের ভিড় আর সম্প্রতি এমনই এক উষ্ণ ফটোশুট এর ছবি ঝড়ের বেগে হল ভাইরাল।

সম্প্রতি অভিনেত্রী ইনস্টাগ্রামে হ্যান্ডেল একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে মেকআপ থেকে শুরু করে দুধ সাদা পোশাকে ক্যামেরার দিকে তাকিয়ে কামুক দৃষ্টিতে বোল্ড ফটোশুট করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। উষ্ণতা ছড়ানো ফটোশুট থেকে সম্পূর্ণ ইভেন্ট এর ছবি অভিনেত্রী তুলে ধরেছেন তার সামাজিক মাধ্যমে। এদিন সাদা অফ শোল্ডার পোশাকে ওয়েভি চুল এবং রেড বোল্ড লিপের মেকআপে তাকে দেখাচ্ছিলো স্বর্গীয় অপ্সরাসম।

বলাবাহুল্য, ভিডিও শেয়ার হতেই অভিনেত্রীকে একের পর এক প্রশংসায় ভড়িয়েছেন তার ভক্তরা। কেউ লিখেছেন “লুকিং হট” আবার কেউ অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসায় লিখেছেন, “বিউটিফুল”। তবে এদিন অভিনেত্রী শুধু ভিডিও শেয়ার করেই থেমে থাকেনি। কখনো সমুদ্রবক্ষে আবার কখনো রিসোর্ট এর মধ্যে হট পোজের বেশ কিছু ছবি শেয়ার করেছেন। স্বাভাবিকভাবেই ছবিগুলিতে অভিনেত্রীর উষ্ণ আবেদন সাইবার দুনিয়ার হট টপিক হয়ে উঠেছে মুহূর্তেই।

Tags

Related Articles

Close