বিনোদন

Bhojpuri Video: ফুলশয্যার রাতে সেক্সি মোনালিসার উষ্ণ ছোঁয়ায় নিয়ন্ত্রন হারালেন পবন সিং, ইন্টারনেটে ব্যাপক ভাইরাল ভিডিও

ভোজপুরি গানের ভিডিও মানেই নাচ আর মাখোমাখো রোমান্সের মেলবন্ধন। একটা গানেই উভয়েরই রসদ পাওয়া যায় এখান থেকে আর তাইতো কেবল আঞ্চলিক জায়গায় নয় পুরো ভারত জুড়ে দর্শকদের মধ্যে ভোজপুরি গানের ক্রেজ প্রায়দিন বৃদ্ধি পাচ্ছে। বলিউডের পাশাপাশি মাঝে মাঝে চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

আর এই ভোজপুরি ইন্ডাস্ট্রির কথা বললেই যে তারকার কথা না বললেই নয়, তিনি হলেন পবন সিং। ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম এই সুপারহিট তারকার উপস্থিত মানেই তা দর্শকদের নজর কাড়বে। আর সর্বোপরি তার সাথে যদি ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম লাস‍্যময়ী নায়িকা মোনালিসা বা অক্ষরা থাকে তাহলে তো বাঁধ ভাঙা জনপ্রিয়তা আসবেই।

এমনিতেই এই অভিনেতার সাথে নায়িকাদের কেমিস্ট্রি মাখোমাখো প্রেম দর্শকরা দারুন উপভোগ করেন। অভিনেত্রীদের সাথে তার রসায়ন, প্রেমিকসুলভ আচরণ নজর কাড়ে। তবে এবার সাম্প্রতিক চর্চিত যে ভিডিওটি তা এককথায় ডাবল ধামাকা। কারণ এখানে মোনালিসা এবং অক্ষরা সিং উভয়ের সাথে জুটি বাঁধতে দেখা গেছে অভিনেতাকে। দুই অভিনেত্রীর সাথেই গানের তালে তালে অনস্ক্রিন হট রোমান্সের মজেছেন পবন।

“দিল গুল কারা” গানের তালে তাদের অসাধারণ নাচ, রোমান্সে ভরা অসাধারণ পারফরম্যান্স মন জয় করে নিয়েছে সিনেপ্রেমীদের। ভিডিওতে পবন মোনালিসাকে এক খাটে কার্যত যৌনতায় ডুব দিতে দেখা যাচ্ছে। আর সেই বোল্ড দৃশ‍্য তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন দর্শকরা। প্রায় চার বছর আগের পোস্ট করা ভিডিওটি বর্তমানে তুমুল ভাইরাল হয়ে উঠেছে। এখনো পর্যন্ত সাড়ে চার কোটি মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। আপনিও দেরি না করে দেখে নিন তিন তারকার হট ডান্স পারফর্ম‍্যান্স।

Related Articles