×

TRP তালিকা: ফের বাংলার টপার ‘গাঁটছড়া’, চমক দেখাল ‘লক্ষ্মী কাকিমা’, কোথায় দাঁড়িয়ে ‘মিঠাই’?

বৃহস্পতিবার মানেই টেলিপাড়া জুড়ে জোর টক্কর! চ্যানেল বনাম চ্যানেল, ধারাবাহিক বনাম ধারাবাহিক- এ যেন মহারণ। আর সেই ধারা বজায় রেখে প্রকাশ্যে এল এই সপ্তাহের টিআরপি রেটিং লিস্ট। সেরার লড়াইয়ে কে কাকে মাত দিলো? আসুন জেনে নেওয়া যাক। ঋদ্ধিমান-খড়ির নিষ্ঠার সাথে শিবরাত্রি পালনে সন্তুষ্ট হয়েছেন দেবাদিদেব, তাই সপ্তাহান্তে 10.2 রেটিং পয়েন্ট নিয়ে “গাঁটছড়া” হলো “বাংলার সেরা”।

পরবর্তীতে 9.5 রেটিং নম্বর নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে “আলতা ফড়িং”। তবে মিঠাই ও সিদ্ধার্থের জোরদার রোমান্স এর গুটিকে কাজে লাগিয়ে অবশেষে 9.1 নম্বর নিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে জি বাংলার এককালের 43 সপ্তাহব্যাপী বিজয়ীর আসনে অধিষ্ঠানকারী “মিঠাই” ধারাবাহিক। তবে এবার হয়তো ভাবছেন চতুর্থ এবং পঞ্চম স্থানে অধিকার করল কারা? লালন-ফুলঝুরির গল্পের ওপর ভর করে 8.3 রেটিং পয়েন্ট নিয়ে চতুর্থ স্থান দখল করেছে “ধূলোকণা”।

এদিকে 8.2 নাম্বার পেয়ে রেটিং লিস্টে যুগ্মভাবে পঞ্চম স্থান দখল করেছে “আয় তবে সহচরী” এবং “লক্ষী কাকিমা সুপারস্টার”। অন্যদিকে 8.1 রেটিং পয়েন্ট নিয়ে প্রথম পাঁচ থেকে ছিটকে গিয়েছে এক সময়ের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক “মন ফাগুন”। এ তো গেল ধারাবাহিকদের মহারণ, অন্যদিকে চ্যানেল বনাম চ্যানেলের লড়াইয়ে 690 নম্বর নিয়ে প্রাপ্ত 502 নম্বর প্রাপ্ত জি বাংলার থেকে এক লাফে অনেকটাই এগিয়ে আছে স্টার জলসা।

একনজরে দেখে নিন এই সপ্তাহের সেরা দশের রেটিং তালিকা-

1) গাঁটছড়া- 10.2
2) আলতাফড়িং- 9.5
3) মিঠাই- 9.2
4) ধূলোকণা- 8.3
5) সহচরী এবং লক্ষী কাকিমা- 8.2
6) মনফাগুন- 8.1
7) অনুরাগ এর ছোঁয়া- 7.7
8) খুকুমণি- 7.3
9) উমা- 7.2
10) পিলু- 7.1