বিনোদন

Mithai: মিঠাইয়ের মৃত্যুর পর এন্ট্রি নিচ্ছে মিঠি, নতুন টুইস্ট কি চমক দেখাবে TRP তালিকায়

অবশেষে দর্শকদের আশঙ্কায় সঠিক হল। মিঠাই (Mithai) ধারাবাহিকে সকলের প্রিয় মিঠাই (Mithai)কে মৃত দেখানো হল। নির্মাতারা আবার গল্পে আনলেন নতুন টুইস্ট। তবে কি ধারাবাহিকটি শেষের মুখে, নাকি আসতে চলেছে নতুন কোনো ক্লাইম্যাক্স। এসব প্রশ্ন দর্শকদের মনে আসতেই সামনে এলো মিঠাই-এর নতুন প্রমো ভিডিও। গল্পে এন্ট্রি হলো নতুন নায়িকার। তাহলে গল্পের মোর কোন দিকে এগোচ্ছে সকলের প্রিয় মিঠাই ধারাবাহিকে!

বাংলা ধারাবাহিকের জগতে দীর্ঘ সময় ধরে সেরার সেরা ছিল মিঠাই। কিন্তু টিআরপিতে (TRP) কিছুদিন যাবত পিছিয়ে পড়েছে মিঠাই। তার কারণে সকলে উঠে পড়ে লেগেছেন গল্পের টিআরপিকে আবার আগের জায়গায় নিয়ে আসার জন্য। আর তার কারণে গল্পে নানাভাবে মোড় ঘোরাতে চাইছেন নির্মাতারা। আর এই মোর ঘোরাতে গিয়েই গল্পে নিয়ে আসা হলো বড়সড় বদল। হঠাৎই গল্পে দেখা হলো নায়িকার মৃত্যু।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি প্রোমো ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওটিতে দেখানো হচ্ছে মিঠাই এর মৃত্যু ঘটেছে এবং মিঠাইয়ের মালা পরানো ছবির সামনে দাঁড়িয়ে সিড (Sid) তার ছেলে শাক্যর দুষ্টুমির নালিশ করছে। আর শাক্যকে বোঝাচ্ছে তার জন্য নতুন শিক্ষিকা আসছেন, আর তিনি যদি তাকে সামলাতে না পারেন তাহলে তাকে বোর্ডিং স্কুলে পাঠিয়ে দেবে। আর এই নতুন শিক্ষিকার মাধ্যমেই গল্পে আগমন ঘটছে নতুন নায়িকার।

তবে এই নতুন নায়িকা আর কেউ নন, তিনি সকলের প্রিয় মিঠাই রানী ওরফে সৌমিতৃষা (Soumitrisha), যিনি “মিঠি” নামে শিক্ষিকা হিসেবে গল্পে আবার প্রবেশ করছেন। তবে গল্পের এই নতুন টুইস্ট খুব একটা পছন্দ হয়নি দর্শকদের। ভিডিওটি সোশ্যাল মিডিয়া আসার পরপরই উঠেছে সব আলোচনার ঝড়। কেউ বলছেন “লেখিকা গাঁজা খেয়ে স্ক্রিপ্ট লিখছেন নাকি “, আবার কেউ বলেছেন, “একটি ভালো সিরিয়ালকে নরমাল রাখতে কোথায় সমস্যা আপনাদের”, আবার কেউ কেউ তো স্পষ্ট জানিয়ে দিয়েছেন তারা আর মিঠাই দেখবেন না। অন্যদিকে মিঠাই-এর সম্প্রচারের সময় পরিবর্তন হয়েছে। আগামী ১৪ ই নভেম্বর থেকে মিঠাই দেখা যাবে সন্ধ্যে ৬ টায়।

Related Articles