বিনোদনভাইরাল ভিডিও

Mithai: জমজমাট পার্টিতে মিঠাইয়ের সঙ্গে রোম্যান্টিক নাচ উচ্ছেবাবুর, দুজনকে এইভাবে দেখে রেগে আগুন তেলে বেগুন টেস বুড়ি তোর্সা

দুষ্টু মিষ্টি মিঠাই এর সাথে গোমরামুখো সিডের সম্পর্কের রসায়ন দিন দিন যেন জমে উঠছে। তোর্সা প্রাণপন চেষ্টা চালিয়েছিল সিডের সাথে মিঠাইয়ের বিয়ে ভাঙার তবে তার সব চালই ব‍্যার্থ। এখন আবার মিঠাইকে জব্দ করতে সোমের বউ হয়ে মোদক পরিবারের উঠে এসেছে তোর্সা। যদিও জব্দ করতে সে নিজেই জব্দ হচ্ছে…সম্প্রতি তোর্সা কান্ডে ফের উত্তপ্ত হলো মোদক পরিবার।

গোটা বাংলা দর্শকের কাছে বিনোদনের একটি অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতে না হতেই টিভি রিমোটের চ্যানেল ঘুরতে এসে পৌঁছায় পছন্দের টিভি সিরিয়ালে। আর বর্তমানে বাঙালি সিরিয়াল জগতে একটা নাম সবার ঘরে সেটা মিঠাই। মিঠাই ধারাবাহিকে হল্লাপার্টির হুল্লোড়, সিড মিঠাইয়ের খুনসুটি আর এইদিকে তোর্সার কান্ডকারখানা মজে দর্শক।

সোম তোর্সাকে বিয়ে করে আনার পর থেকেই মিঠাই তোর্সার কান্ডকারখানা জমিয়ে দিচ্ছে সিরিয়ালটিকে। তবে সম্প্রতি সিড মিঠাইয়ের ঘনিষ্ঠতা দেখে জ্বলেই আগুন হলো তোর্সা। সিড মিঠাইয়ের রোম‍্যান্সে রেগেই আগুন হলেন বৌদিমণি।

সাম্প্রতিক এপিসোডে দেখা গেছে মিঠাই কে জব্দ করার জন্য নতুন প্ল্যান করেছে তোর্সা। মনোহরাতে থ্রো করেছে পার্টি। কিন্তু সেখানে মিঠাইকে জব্দ তো এখনো করতেই পারেনি বরং তার থ্রো করা পার্টিতেই একে অপরের কাছে এসেছে মিঠাই সিড। তোর্সার মুখের উপর জবাব দিতে মিঠাইকে নিয়ে আগে কাপল ডান্স করেছিল সিড এবার ফের তারা নাচ করে তাক লাগিয়েছে।

পরিবারের সকলে মিলে একসাথে জুটি মিলে পার্টিতে নাচে অংশগ্রহণ করেছে। সেখানেই দেখা গেল “বোলে চুরিয়া” গানে মিঠাই আর উচ্ছেবাবুকে দুর্দান্ত পারফরম্যান্স করতে। আর দুজনকে একসাথে দেখে রেগেই আগুন তোর্সা। তার এক্সপ্রেশনে বোঝা গেল হিংসায় জ্বলছে সে। সম্প্রতি এই এপিসোডের একটি ঝলক শেয়ার করা হয়েছে যেখানে সিড মিঠাইয়ের কেমিস্ট্রি দেখে প্রেমে পরলেন দর্শকগন।

Tags

Related Articles

Close