×

‘শব্দ দূষণহীন গান, আহা এনভায়রনমেন্ট ফ্রেন্ডলি’, শব্দবিহীন গানের ভিডিও পোস্ট করতেই চরম ট্রোলড অভিনেত্রী মিমি

অভিনেত্রী মিমির কমেন্টবক্স ভরে গিয়েছে নানান হাস্যরসপূর্ণ মন্তব্যে

পড়েছে ঢাকের কাঠি! ইতিমধ্যেই উমাকে বাপের বাড়িতে বরণ করার জন্য চারিদিকে জোর তোড়জোড় শুরু হয়েছে আর মাত্র কয়েকটা দিন বাকি আর তারপরেই বাঙালির সেরা উৎসব দুর্গোৎসবে মেতে উঠবে সারাবাংলা। আর পুজো মানেই সাধারণ মানুষের পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীদের বিভিন্নরূপে নিজেদেরকে সামনে নিয়ে আসা আর সেই ধারা বজায় রেখে সম্প্রতি অভিনেত্রী মিমি চক্রবর্তী নিজের পুজো স্পেশাল গানের আত্মপ্রকাশ ঘটালেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি অভিনেত্রী তার নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এ একটি ছয় সেকেন্ডের ভিডিও পোস্ট করেছেন যেখানে বঙ্গললনার সাজে দুর্গা পূজা উপলক্ষে ঢাক বাজাতে দেখা যাচ্ছে তাকে। তবে সেই ভিডিওটি ঘিরেই শুরু হয়েছে ট্রোল। অট্টহাস্যে ফেটে পড়েছেন সাইবারবাসী। এদিন গানের ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন,”এবার পুজোর শুরু কিছুটা অন্যভাবে। আসছি আমাদের পুজোর গান নিয়ে। সঙ্গে থাকুন।”

আর তাতেই ঘটেছে বিপত্তি! ছয় সেকেন্ডের এই ভিডিওটিতে কোন শব্দ শোনা যায়নি,গান তো দূরঅস্ত আর গানের ভিডিওতে গান কি কোন শব্দ না থাকার কারণে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা। অভিনেত্রীর কমেন্টবক্স ভরে গিয়েছে নানান হাস্যরসপূর্ণ মন্তব্যে। অনেকের মতে প্রতিটি অনুষ্ঠানে এই গানটি বাজালে শব্দ দূষণ কম হবে। কেননা এই গানের না আছে কোন শব্দ না আছে কোন সুর।

কেউ লিখেছেন,”মিউট করে পরিশ্রম এর হাত থেকে বাঁচানোর জন্য ধন্যবাদ” তো অন্য কেউ লিখেছেন,”মন ভরে গেল এমন নিঃশব্দ গান শুনে”। তো অপরজন রসিকতার সুরে লিখেছেন,”শব্দদূষণহীন গান…. একেবারে এনভায়রনমেন্ট ফ্রেন্ডলি”। সব মিলিয়ে মিমি চক্রবর্তীর পূজা স্পেশাল গানের এই টিজার যে সোশ্যাল মিডিয়ায় কিছুক্ষণের জন্য হাসির রসদ হয়ে উঠেছিল একথা বলার অপেক্ষা রাখে না!