বিনোদনভাইরাল ভিডিও

মানিকে মাগে হিতে, সবুজ প্রকৃতির মাঝে টুকটুকে লাল শাড়ি পরে তুমুল নাচ পান্তা ভাতের কুন্ডু’র, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সিংহলী শিল্পী ইওহানি দা সিলভার গাওয়া “মানিকে মাগে হিতে” গানটি সম্প্রতি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। নানান শিল্পীরা তাদের আঞ্চলিক ভাষা এবং সুর যুক্ত করার মাধ্যমে এই গানের রিমিক্স ভার্সন বের করেছেন। বের হয়েছে বাংলা ফোকসং থেকে আরম্ভ করে তামিল র‍্যাপ। শোনা যাচ্ছে এই গানটির বাংলা ভার্সন এবার পুজোর মন্ডপে মন্ডপে বাজতে শোনা যাবে। তবে অন্যান্য নৃত্য শিল্পীদের সাথে তাল মিলিয়ে অনুরাগীদের জন্য এই গানটিতে কোমর দুলিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে ভাইরাল হলেন দীপান্বিতা কুন্ডু।

একসময় ডান্স বাংলা ডান্স জুনিয়র এর প্রতিযোগী ছিলেন তিনি। সেই সময় বহরমপুর এর ছোট্ট দীপান্বিতা এক্সপ্রেশন কুইন হিসেবে বেশ পপুলার হয়েছিলেন। খোদ মিঠুন চক্রবর্তী তাকে সস্নেহে “পান্তা ভাতের কুন্ডু” বলে সম্বোধন করতেন। বর্তমানে তাকে বড় পর্দায় আর সেরকম ভাবে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তিনি। মাঝেমধ্যে অনুরাগীদের জন্য নানান নাচের ভিডিও পোস্ট করে থাকেন। সম্প্রতি তাকে “মানিকে মাগে হিতের” সাথে “তোমার ঘরে বসত করে কয়জনা” গানটির রিমিক্স ভার্সনে নাচতে দেখা গেল।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে খোলামেলা পরিবেশে চারিদিকে সবুজকে সাক্ষী রেখে অসাধারণ এক্সপ্রেশনের সাথে দুর্দান্ত নাচ করছেন তিনি। বর্তমানে তিনি আর সেই ছোট্ট দীপান্বিতা নেই,হয়ে উঠেছেন এক যুবতী। এদিন তার পরনে ছিল লাল রঙের আটপৌরে শাড়ি ও লাল রঙের ব্লাউজ সাথে কপালে মানানসই টিপ।

ভিডিওটি তার সোশ্যাল মিডিয়া একাউন্টে শেয়ার হতেই ভক্তদের মন জয় করে নিয়েছে। অনুরাগীরা বহুদিন পর তাদের প্রিয় শিশুশিল্পীকে এমন নতুন অবতারে দেখতে পেয়ে বেশ খুশি হয়েছেন। ভিডিওটিতে রয়েছে অসংখ্য লাইক এবং কমেন্ট। মনোরম পরিবেশে শুট করা এই ভিডিওটি দেখে অনুরাগীরা আগামী দিনে তাকে টলিউডের বড় পর্দায় কাজ করতে দেখতে চেয়েছেন।

Tags

Related Articles

Close