×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

নেটদুনিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন ৫০ ছুঁই ছুঁই মালাইকা আরোরা, দেখে চোখ স্থির হয়ে গেল ভক্তদের

আবারো একবার লাস্যময়ী অবতারে ধরা দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা(Malaiia Arora)। বলিউডের এই অভিনেত্রীকে নিয়ে নতুন করে কিছু বলার প্রয়োজন পড়ে না। কারণ, এই বয়সে এসেও তিনি নিজের সৌন্দর্য্য এবং গ্ল্যামারের কারণে সচরাচর শিরোনামে থাকেন। বেশিরভাগ সময় ক্যাজুয়াল লুকেই দেখা যায় অভিনেত্রীকে।

তবে সম্প্রতি তাকে একটি পার্টি ড্রেসে দেখা গিয়েছে। যেখানে তার সাজ মুগ্ধ করেছে সকলকে। তাইতো সেই ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গিয়েছে ঝড়ের গতিতে। আর সেখানে নানান রকম প্রশংসাসূচক মন্তব্যে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। তবে শুধু এই ছবিই নয় মাঝেমধ্যেই তার নানান ছবি ও ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

আসলে তাকে দেখে বোঝার উপায় নেই যে তার বয়স বাড়ছে। কারণ, তার সৌন্দর্য্য এবং গ্ল্যামার হার মানাতে পারে কমবয়সী যুবতীদের। যার নেপথ্যে রয়েছে তার শরীরের প্রতি যত্ন। কঠোর পরিশ্রমের মাধ্যমে নিজের যৌবন ধরে রেখেছেন তিনি। যার ফলে তার অনুরাগীর সংখ্যাও চোখে পড়ার মতোন। অন্যদিকে বয়সে ছোটো অর্জুন কাপুরের(Arjun Kapoor) সাথে সম্পর্ক থাকার কারণেও সমালোচনায় থাকেন তিনি।

আরবাজ খানের (Arbaaz Khan) সাথে দীর্ঘ কয়েক বছরের দাম্পত্য জীবন শেষ করে তিনি অর্জুন কাপুরের সাথে সম্পর্কে জড়িয়েছেন। দু’জনের নানান ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এছাড়া তাদের নিয়ে ট্রোল করতেও ছাড়েন না নেটিজেনরা। যদিও সেসব বিষয় নিয়ে কখনোই মাথা ঘামাননি এই জুটি বরং নিজেদের মতোন জীবন কাটাচ্ছেন আনন্দে।